মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ডিআইইউ সিপিসি ক্লাবের সভাপতি হিমেল,সম্পাদক লুবানা
ইব্রাহিম,ডিআইইউ প্রতিনিধি / ১৪৫ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
ab71tv

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ এর কম্পিউটার প্রোগ্রামিং ক্লাব এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৮ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন এবং কম্পিউটার বিভাগের বিভাগীয় প্রধান ‘ড. এটিএম মাহবুবুর রহমান ’ ও কম্পিউটার বিভাগের সহকারী অধ্যাপক এবং কম্পিউটার প্রোগ্রামিং ক্লাবের এডভাইজার খন্দকার মোহাম্মদ মহিউদ্দিন’র স্বাক্ষরিত ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষিত হয়।

নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন  ৪র্থ বর্ষের শিক্ষার্থী ‘রওনক বোরহান হিমেল’ ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন  ‘শিক্ষার্থী লুবানা আক্তার’।

এছাড়াও সহ-সভাপতি পদে এখতেখার জাহান লিজা, সহ-সাধারন সম্পাদক পদে নাফিসা লুবাবা জাবিন এবং দপ্তর সম্পাদক পদে রাকিবুর রহমান নির্বাচিত হয়েছেন। উক্ত কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রোমান আক্তার, শৈশব মোহন্ত, মোঃ আতিকুর রহমান, মোঃ লিমন পাটোয়ারী, নাজমুল হোসেন নাহিদ এবং মাশুরা আক্তার নির্বাচিত হয়েছেন।

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র ‘সিপিসি’ ক্লাবের নব-নির্বাচিত সাধারন সম্পাদক লুবানা আক্তার বলেন, আমাদের জীবনে প্রতিদিন বাঁচতে হয় নতুন নতুন চ্যালেঞ্জ এর সাথে আর সাথে থাকে অনেক রেস্পনন্সিবিলিটি। ডিআইইউ সিপিসিতে জেনারেল সেক্রেটারি পদটা আমার কাছে আমার রেস্পনন্সিবিলিটির জায়গা। আমি আমার কাজ দিয়ে আমার ডিপার্টমেণ্ট কে এবং ডিআইইউ সিপিসিকে আমার বেস্ট কন্ট্রিবিউশন করতে চাই। আমার লক্ষ্য থাকবে আমার ডিপার্টমেণ্টকে ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল লেভেলে রিপ্রেজেনট করা প্রাউডলি।

তিনি আরও বলেন, আমার আরেকটি বড় লক্ষ্য রয়েছে যা আমি আমার সম্পুর্ন চেস্টা দিয়ে করতে চাই তা হল “ওমেন ইম্পাওয়ারমেন্ট”। আমাদের ডিআইইউ সিপিসি থেকে যাতে “ডিআইইউর মেয়েরা টেক স্কিল রিলেটেড সকল সাহায্য পায় সেটা নিশ্চিত করা আর আমি আমার ডিআইইউ র সকল মেয়েদের জন্য সব সময় আছি তারা আমায় তাদের সকল সমস্যায় পাশে পাবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category