শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় পানিবন্দী মানুষের মাঝে খাদ্যসহায়তা দিলেন আক্কাছ
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ৯৯ Time View
Update : শুক্রবার, ১২ অগাস্ট ২০২২

রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মার চরে পানিবন্দী মানুষের মাঝে খাদ্যসহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়েছেন বাঘা পৌরসভার সাবেক মেয়র ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলী।

শনিবার (২৮ আগস্ট) বিকেলে নিজ উদ্যোগে চকরাজাপুর ইউনিয়ন পদ্মার চরে পানিবন্দী ৩ হাজার পরিবারের মানুষের মাঝে এই খাদ্যসহায়তা দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ময়দা, আলু, পাউরুটি, খাবার স্যালাইন,প্যারাসিটামল (নাপা ট্যাবলেট) ।
খাদ্যসহায়তা

বিতরণকালে সাবেক মেয়র আক্কাছ আলী বলেন, উপজেলার পদ্মাচর এলাকার পানিবন্দি ক্ষতিগ্রস্ত মানুষের পাশে বার বার ছুটে আসি শুধু ভালবাসার টানে। আমি যে সময় ছাত্রলীগ করতাম সেই সময় থেকে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা কালে এই চরের মানুষজন আমাকে খুব ভালবাসতো। তাদের এই দুর্দশার খাবারসহ প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে হাজির হয়েছি। গত ২৩ আগষ্ট ২ হাজার প্যাকেট শুকনা খাবার বিতরণ করেছিলাম। সরকারিভাবে ত্রাণের ব্যবস্থা করছেন। সমাজের বিত্তবানদেরও পানীবন্দী মানুষের পাশে সহযোগিতা নিয়ে এগিয়ে আসার আহবান জানান তিনি ।

পাঁচ দিনের ব্যবধানে দ্বিতীয় দফা ত্রান নিয়ে চরাঞ্চলে হাজির হলেন,আপনার নির্বাচনী এলাকার তো এটা না আসলে আপনার উদ্দেশ্য কি? আপনি কি সংসদ নির্বাচন করবেন? স্থানীয় গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নের জবাবে আক্কাছ আলী বলেন,আপনারা জানেন আমি দুই বার পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম আর চরাঞ্চালের বৃহৎ এলাকা ছিলো পাকুড়িয়া ইউনিয়নে, যে কারনে চরের মানুষের সাথে আমার আত্নার সম্পর্ক আর নির্বাচন? দল যখন করি দল মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচন করবো

এসময় স্থানীয় নেতাকর্মীরা তাঁর সাথে ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ