সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের নিয়মিত অভিযানে গ্রেফতার-১২
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১২৯ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহে জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, পিপিএম-সেবা’র সার্বিক দিক নির্দেশনায় কোতুয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে মাদক ও অপরাধ বিরোধী অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ বিভিন্ন অপরাধে জরিত ১২ আসামি কে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে রবিবার (২৯শে আগষ্ট) উক্ত আসামীদের গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।এদের মাঝে জিআর গ্রেফতারী পরোয়ানা মূলে ০৫ জন, পুরাতন চুরি মামলায় ০২জন এবং মাদক মামলায় ০৫ জন।

এসময় মাদক মামলায় উদ্ধার বিভিন্ন প্রকার নেশাজাতীয় ইনজেকশন ২৭ পিস, মোট ওজন ৫৫.৫ মি.গ্রাম,যার আনুমানিক মূল্য ২২৭.২৫/-(দুইশত সাতাশ দশমিক পচিশ পয়সা) টাকা এবং ২০০(দুইশত)গ্রাম গাঁজা, মূল্য অনুমান ৪,০০০/-(চার হাজার)টাকা উদ্ধার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতদের মাঝে জিআর গ্রেফতারী পরোয়ানামূলে ০৫ জন যথাক্রমে ১। মোঃ রানা, ২। মোঃ মোখলেছুর রহমান, ৩। মোঃ আলীমউদ্দিন (৫০), ৪। মোঃ জয়নাল আবেদীন ৫। মোঃ আমিনুল (২৮) পুরাতন চুরি মামলায় ০২ জনের মধ্যে রয়েছে ১। অন্তর চন্দ্র দত্ত (২২), ২।আলাল উদ্দিন (৩৫), মাদক মামলায় ০৫ জনের মাঝে ১. মোঃ আশিক (২৮),২.মোঃ তপু মিয়া (২৬), ৩.মোঃ মশিউর (২৭), ৪. মোঃ পাবেল (৩৪),এদের নিকট হইতে ২৭পিস নেশাজাতীয় ইনজেকশন ২৭ পিস, মোট ওজন ৫৫.৫ মি.গ্রাম, মোট মূল্য ২২৭.২৫/-(দুইশত সাতাশ দশমিক পচিশ পয়সা) টাকা ও গ্রেফতারকৃত মাদকের আসামী ৫। মর্জিনা (৪০)- এর নিকট থেকে ২০০(দুইশত)গ্রাম গাঁজা, মূল্য অনুমান ৪,০০০/-(চার হাজার)টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানা পুলিশ।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান- আইনশৃঙ্খলার উন্নয়নে মাদক ও অপরাধ মুক্ত নগরী উপহার দেওয়ার মাধ্যমে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করণে পুলিশের নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে।রবিবার অভিযান পরিচালনা কালে কোতোয়ালী মডেল থানার জিআর গ্রেফতারী পরোয়ানা মূলে ০৫ জন, পুরাতন চুরি মামলায় ০২জন এবং মাদক মামলায় ০৫ জন সহ মোট ১২ জন আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এসময় মাদক মামলায় উদ্ধার বিভিন্ন প্রকার নেশাজাতীয় ইনজেকশন ২৭ পিস, মোট ওজন ৫৫.৫ মি.গ্রাম, মোট মূল্য ২২৭.২৫/-(দুইশত সাতাশ দশমিক পচিশ পয়সা) টাকা এবং ২০০(দুইশত)গ্রাম গাঁজা, মূল্য অনুমান ৪,০০০/-(চার হাজার)টাকা মুল্যের নেশাজাত দ্রব্য উদ্ধার করেছে পুলিশ। তিনি আরো জানান- অপরাধ মুক্ত কোতোয়ালী মডেল থানা এলাকা গঠনে পুলিশের এই নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। সমাজের অপরাধ নির্মুলে ও শান্তি শৃঙ্খলাপুর্ণ ময়মনসিংহ উপহারে এই অভিযান কে সহযোগিতা করতে সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন ওসি শাহ কামাল আকন্দ।।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category