বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় বীর মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিনের রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৬৭ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের ভুবনের চালা গ্রাম নিবাসী ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিন প্রধানের (৭০) ৩০ আগষ্ট সোমবার বাদ জোহর জানাজা নামাজ শেষে রাস্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। এর আগে তিনি রোববার রাতে ঢাকার কেন্দ্রীয় পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উপজেলার ভুবনের চালা গ্রামের বাড়ি সংলগ্ন মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত জানাজা নামাজের আগে সহকারি কমিশনার (ভূমি) রুবাইয়া ইয়াসমিনের নেতৃত্বে মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিনের কফিনে জাতীয় পতাকায় আবৃত করে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার ও বিউগলের বাঁশি বাজিয়ে এক মিনিট নিরবতা পালন করেন। এর আগে মরহুমের একমাত্র পুত্র ঢাকা মেট্রোপলিটন পুলিশের সার্জন সোহেল উপস্থিত মুসল্লিদের প্রতি কৃতজ্ঞতা প্রদান এবং সকলের নিকট দোয়া প্রার্থণা করেন।

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও আওয়ামীলীগের প্রবীণ নেতা আফাজ উদ্দিনের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। জানাজা নামাজে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মুহম্মদ শহীদুল্লাহ্, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা অ্যাড. মোঃ আমানত হোসেন খান, আব্দুল মজিদ দরজী, মিজানুর রহমান প্রধান, আসাদুজ্জামান আসাদ, সাখাওয়াত হোসেন প্রধানসহ এলাকার বিপুল সংখ্যক মুসল্লি শরিক হয়ে দোয়া প্রার্থণা করেছেন। তিনি ভুবনের চালা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটিতে দীর্ঘদিন যাবত সভাপতির দায়িত্ব পালন করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ