বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রোগ নিরাময়ের ওষুধ মাদক হিসেবে বিক্রি, দুই যুবক আটক
কুড়িগ্রাম প্রতিনিধি / ১১৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

কুড়িগ্রাম সদরের পৌর এলাকার বৈশ্যপাড়া থেকে নেশা জাতীয় চার’শ ইনজেকশন জাতীয় ওষুধ সহ এক যুবককে আটক করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। পরে তার সহযোগী আরেক যুবককে আটক করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান. মো শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার(২৯ আগষ্ট) বিকেল ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করে কুড়িগ্রাম পৌর এলাকার বৈশ্য পাড়া থেকে একজনকে হাতেনাতে গ্রেফতার করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

গ্রেফতার কৃত যুবক কুড়িগ্রাম পৌর এলাকার পুরাতন রেলকুন্ডি এলাকার বৈশ্যপাড়ার স্বাধীন চন্দ্র রায়ের পুত্র লোকনাথ চন্দ্র রায়। তিনি কুড়িগ্রাম সদরের একটি ক্লিনিকে ডাক্তারের সহযোগী হিসেবে কাজ করেন বলে জানা গেছে। পরে সন্ধ্যার দিকে তার সহযোগী রুবেল নামের অপর এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, উদ্ধারকৃত ওষুধের মধ্যে পেনটাজো, জি- পেথিডিন,এসিয়াম, এমারিন সহ প্রায় ৪০০ টি ইনজেকশন জাতীয় ওষুধ ছিলো। এ ওষুধ গুলো রোগ নিরাময়ের পাশাপাশি নেশার জন্য অবৈধভাবে বিক্রি করা হতো বলে জানায় পুলিশ। অভিযানে ওষুধগুলো জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান. মো শাহরিয়ার জানান, আটক দুই যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়াও তাদের সাথে আরও কেউ যুক্ত আছে কিনা অনুসন্ধান চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category