রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বঙ্গবন্ধু মানুষের দুঃসময়ে পাশে থাকার রাজনীতি করেছেন : শিল্পমন্ত্রী
রাজনৈতিক প্রতিবেদক / ৩৩ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন,বঙ্গবন্ধু মানুষের দুঃসময়ে পাশে থাকার রাজনীতি করেছেন। জননেত্রী শেখ হাসিনাও সবসময় গণমানুষের রাজনীতি করছেন। আওয়ামী লীগ বাংলাদেশের প্রতিটি দুঃসময় ও দুর্যোগে জনগণের পাশে থেকেছে। 

মঙ্গলবার শিল্প মন্ত্রণালয়ের বঙ্গবন্ধু ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। শিল্পসচিব জাকিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এবং সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির মহাসচিব ড. মো. জয়নুল ইসলামসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, দফতর সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।

শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সবসময় শোষিত ও বঞ্চিত মানুষের পাশে থেকেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আজ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে গবেষণা হচ্ছে, আলোচনা হচ্ছে এবং গ্রন্থ প্রকাশ হচ্ছে।

যারা রক্তদানের মতো মহৎ কাজে অংশগ্রহণ করেছেন এবং মরণোত্তর চক্ষুদানের অঙ্গীকার করলেন  মন্ত্রী তাদের ধন্যবাদ জানান। করোনা মহামারির এ দুঃসময়েও আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে জনগণের পাশে থাকার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু দেশ ও জাতির কল্যাণে যে স্বপ্ন দেখেছিলেন, বর্তমানে প্রধানমন্ত্রী সে স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত শিল্প মন্ত্রণালয়ের অধীন নতুন নতুন শিল্প-কারখানা স্থাপন করে জাতির কল্যাণে দেশকে এগিয়ে নিয়ে যেতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

শিল্প মন্ত্রণালয় এবং এর আওতাধীন দফতর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা স্বেচ্ছায় রক্তদান করেন। বেশ কয়েকজন মরণোত্তর চক্ষুদানের অঙ্গীকার করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s