বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাকৃবিতে বৃক্ষরোপন কর্মসূচি প্রধানমন্ত্রীর প্রত্যাশা জনগণের মাঝে পৌছে দিবে- ‍ মসিক মেয়র টিটু
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৫৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ এর সহযোগিতায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় টিএসসির পেছনের আঙ্গিনায় বৃক্ষ রোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

মঙ্গলবার (৩১ আগষ্ট) বিকেলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আয়োজনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে উক্ত বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ লুৎফুল হাসানের সভাপতিত্বে ও বিশ্ব বিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ডঃ এ কে এম জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বৃক্ষ রোপণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে নিয়ে দেশের প্রতিটি মানুষ গর্ব করে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সবুজ নিয়ে কাজ করে, পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিয়ে কাজ করে। এমন একটি প্রতিষ্ঠানের বৃক্ষ রোপন কর্মসূচি মাননীয় প্রধানমন্ত্রীর বৃক্ষ রোপনের যে আহবান তা মানুষের কাছে আরো পৌঁছে দেবে।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ লুৎফুল হাসান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে জায়গায় বাংলাদেশকে দেখতে চেয়েছিলেন সে জায়গায় বাংলাদেশকে নিতে আমরা কাজ করে যাচ্ছি। এ সময় তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে আরো সবুজ এবং সুসজ্জিত করতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে বৃটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশের প্রতিনিধি মোঃ আক্তারুজ্জামান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক শাখার দায়িত্বপ্রাপ্ত শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ও ছাত্রবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ