মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় স্কুল শিক্ষার্থীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় প্রেমিক গ্রেফতার 
এফ এম কামাল হোসেন, কাপাসিয়া (গাজীপুর) : / ১৮৭ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
গাজীপুরের কাপাসিয়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলে প্রেম ঘটিত কারনে আকলিমা (১৮) নামে এক স্কুল শিক্ষার্থীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে প্রেমিক মোঃ হোসেনকে  থানা পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বারিষাব ইউনিয়নের দামুয়ারচালা গ্রামে। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করেছেন।  
থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, উপজেলার দামুয়ারচালা গ্রামের দরিদ্র কৃষক মফিজ উদ্দিনের কনিষ্ঠ কন্যা আকলিমা স্থানীয় গিয়াসপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। ঘাতক প্রেমিক  মোঃ হোসেন প্রতিবেশী শামীমের পোল্ট্রি ফার্মের কর্মচারী। ভাতিজার সাথে পরিচয় সূত্রে সে তাদের বাড়ি আসা-যাওয়া করতো। একপর্যায়ে কালিমার সাথে হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে প্রেমিক তাকে ফোন করে বাড়ির বাইরে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। দীর্ঘ সময় আকলিমা ফিরে না এলে স্থানীয় সেলিম মেম্বারের সহযোগিতায় প্রেমিক হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে হত্যাকান্ডের কথা স্বীকার করে। তার কথামতো থানা পুলিশ বাড়ির পাশের একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করেছে। হত্যাকান্ডের সাথে জড়িত প্রেমিক মোঃ হোসেন কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী কচাকাটা থানার সবারকুঠির গ্রামের দক্ষিণ পাড়ার আব্দুল হকের পুত্র।
কাপাসিয়া থানার উপ-পরিদর্শক নাহিদ হাসান খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত ঘটনায় এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ জানান, হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যার সাথে জড়িত মোঃ হোসেন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category