বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বঙ্গবন্ধুর খুনি জিয়ার মরণোত্তর বিচার অবশ্যই হবে: তথ্য প্রতিমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক / ৪৭ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন,বাংলাদেশের ইতিহাসে জঘন্যতম একটি নাম খন্দকার মোশতাক আহমেদ। তার বিশ্বাসঘাতকতার পেছনে বড় খায়েশ ছিল দেশের রাষ্ট্রপতি হওয়ার। বাংলার মাটিতে রচিত হয়েছিল বেঈমানের ইতিহাস। আর বঙ্গবন্ধুর হত্যার পরিকল্পনা ও বাস্তবায়নকারী হচ্ছেন জিয়া। বঙ্গবন্ধুর খুনি জিয়ার মরণোত্তর বিচার অবশ্যই হবে।

বুধবার রাজধানীর একটি হোটেলে মিরর ম্যাগাজিন আয়োজিত ‘অনলাইন রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড-২০২১’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার এক তথ্য বিবরণীতে এসব জানানো হয়।

প্রতিমন্ত্রী  বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরাধীনতার শৃঙ্খল ভেঙে বাঙালি জাতিকে স্বাধীন সার্বভৌম দেশ দিয়েছেন। জাতিকে দিয়েছেন আত্মমর্যাদা ও নিজস্ব পরিচয়। এজন্য বঙ্গবন্ধু বাঙালি জাতির রিয়েল হিরো।

মিরর ম্যাগাজিন আয়োজিত অনলাইন রিয়েল হিরো অ্যাওয়ার্ড লাভ করেছেন যমুনা টেলিভিশনের অ্যাসাইনমেন্ট এডিটর ও উপস্থাপক রোকসানা আনজুমান নিকোল। সেরা নারী সংবাদ উপস্থাপক হিসেবে এ অ্যাওয়ার্ড লাভ করেন তিনি। নিকোলের হাতে অনলাইন রিয়েল হিরো অ্যাওয়ার্ড তুলে দেন প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। এছাড়া নানা মাধ্যমে অবদান রাখায় এ অ্যাওয়ার্ড পান ৫০ জন।

অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট মালা খন্দকার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এমপি বীরেন শিকদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ ও বঙ্গবন্ধুর বায়োপিকের অভিনেতা আরেফিন শুভসহ মিডিয়ার গুণীজনরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category