মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ইউসিবি ছায়া সংসদ” বিতর্কে চ্যাম্পিয়ন ডিআইইউ
সাজিদ আহমেদ / ৮ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

‘নগরবাসীর সক্রিয় অংশগ্রহণই তো পারে ডেঙ্গুর প্রকোপ রোধ করতে’ নিয়ে বিশ্ববিদ্যালয় পর্যায়ে আয়োজিত প্রতিযোগিতামূলক ‘ছায়া সংসদ’ বিতর্ক প্রতিযোগিতা ‘ইউসিবি পাবলিক পার্লামেন্টে’ চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। প্রতিযোগিতায় রানার আপ হয়েছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

শুক্রবার(০৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় ডিবেট ফর ডেমোক্রেসি ও এটিএন বাংলার যৌথ আয়োজনে রাজধানীর এফডিসিতে বিতর্ক প্রতিযোগিতায় ডিবেট ফর ডেমোক্রেসির সভাপতি হাসান আহমেদ চৌধুরী কিরণের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মো.তাজুল ইসলাম, এমপি।

বিজয়ীদের মধ্যে এবারের বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো.কাওসার আলম,বিবিএ বিভাগের শিক্ষার্থী শাহ আলম এবং আইন বিভাগের শিক্ষার্থী এস এম আলামিন এবং ইংরেজি বিভাগের শিক্ষার্থী ফাতেমা তুজ জোহরা ও আফিয়া ।

বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার অধ্যাপক ড.শাহ আলম চৌধরী বলেন, আমাদের শিক্ষার্থীরা বিতর্ক অঙ্গনে বরাবরই ভালো করছে। এবং পড়াশোনার পাশাপাশি নিজেদের মেধার সর্বোচ্চ প্রয়োগে তারা বিতর্কের এই সমৃদ্ধ যাত্রাকে অটুট রেখেছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখবে বলে আমি মনে করি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ