বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠি সরকারী কলেজ পরিদর্শনে সিইডিপি প্রকল্প প্রতিনিধিদল
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ৭০ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

ঝালকাঠি সরকারী কলেজ পরিদর্শন করেছেন কলেজ এডুকেশন ডেভেলপমেন্ট প্রোজেক্ট (সিইডিপি) প্রতিনিধি দল। বৃহস্পতিবার দুপুরে কলেজের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন তারা।

কলেজ কর্তৃপক্ষ জানান, সিইডিপি’র আওতায় আইডিজি এওয়ার্ডপ্রাপ্ত উপ-প্রকল্পের অনুমোদিত প্রকিউরমেন্ট প্যাকেজসমূহ চলমান ও সমাপ্ত কাজসমূহের অগ্রগতি এবং হিসাব সংক্রান্ত দলিলাদি যাচাই করার জন্য সিইডিপি প্রকল্পের কর্মকর্তা ও পরামর্শকগণের সমন্বয়ে গঠিত টিম বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি সরকারি কলেজ পরিদর্শন করেছেন।

প্রকল্প পরিচালক এ কে এম মোখলেছুর রহমান (অতিরিক্ত সচিব) এর নেতৃত্বে সিনিয়র প্রোগ্রাম অফিসার প্রফেসর খুরশীদ আলম, প্রোগ্রাম অফিসার মোহাম্মদ তারিক আজিজ মাসুম, সারমিনা আক্তার, মো. শামিনূর রহমান, প্রকিউরমেন্ট স্পেশালিষ্ট মো. আবু হানিফ মৃধা ও উপসহকারী প্রকৌশলী মনোজকুমার মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন, ঝালকাঠি সরকারি কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মো. ইলিয়াস বেপারী পরিদর্শক টিমকে স্বাগত ও ফুলেল শুভেচ্ছা জানান। কলেজের পক্ষে প্রকল্প সংশ্লিষ্ট মোহাম্মদ আসাদুজ্জামান রুবেল, শেখ রাকিবুল ইসলাম ও সুমন কুমার পরিদর্শন টিমকে বিভিন্ন তথ্য-উপাত্ত সরবরাহ করেন এবং চাহিদা মোতাবেক বিভিন্ন নথিপত্রের বিবরণ পেশ করেন।

এসময় তারা ডিজিটাল কম্পিউটার ল্যাব, নয়টি অনার্স ডিপার্টমেন্টের সেমিনার কক্ষ, সুসজ্জিত লাইব্রেরি, বঙ্গবন্ধু কর্নার, ডিজিটাল ক্লাসরুম, পুরাতন আইসিটি ল্যাব এবং ছাত্র-ছাত্রীদের জন্য পৃথক মানসম্মত ওয়াশরুম পরিদর্শন করেন।
পরিদর্শন টিমের কর্মকর্তাবৃন্দ নথিপত্র অনুযায়ী বিভিন্ন কাজ সরেজমিনে পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করেন।

আরোও উপস্থিত ছিলেন কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category