শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে বিট পুলিশিং এর তৎপরাতায় ৫ সাজাপ্রাপ্ত আসামী বিজ্ঞ আদালতে আত্মসমর্পন
আরিফ রববানী, ময়মনসিংহ / ১২৩ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২
ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে বিট পুলিশিং কার্যক্রমের তৎপরতায় অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ জনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করতে বাধ্য করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। আত্মসমর্থনকারীরা হচ্ছে সদর উপজেলার চর নিলক্ষিয়া ইউনিয়নের নুরুল মিয়ার পুত্র সবুজ মিয়া ওরফে ছবু,রুহুল মিয়া,হাতিম উদ্দিনের পুত্র  নুরুল মিয়া,মৃত মফিজ উদ্দীনের পুত্র সুরুজ মিয়া,সুরুজ মিয়ার পুত্র সোহেল ওরফে রাসেল।
আত্মসমর্থনকারী এসব আসামিদের বিরুদ্ধে গত ২০২০সালের ১৭ই নভেম্বর বিজ্ঞ আদালতের রায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও তৎসহ ৫শত টাকা জরিমানা করা হয়েছিল। এর পর থেকে উক্ত আসামিগন ২০২০ সাল থেকে অদ্যবধি পর্যন্ত পলাতক ছিল।
 ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি, পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনা মোতাবেক কোতোয়ালী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) প্রতিনিয়ত থানা এলাকায় বিট পুলিশিং এর কার্যক্রমের অংশ হিসাবে উঠান বৈঠক করায় জনগনের সাথে পুলিশের নিবিড় সম্পর্ক তৈরী হওয়ায় জনগনের মধ্যে অপরাধ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি পাওয়ায় থানা এলাকায় অপরাধ প্রবনতা কমে যাচ্ছে এবং জনসাধারনের চাপের মুখে গ্রেফতারী পরোয়ানাভুক্ত অপরাধীরা বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করছে। বিট পুলিশিং এর কার্যক্রমের ফলে আইনশৃংঙ্খলার প্রতিরোধের বিষয়ে পুলিশের সাথে জনসাধারনের একাত্বতা ঘোষনা করায় অপরাধ প্রবনতা এক সময় শূন্যের কোটায় হৃাস পাবে।
ওসি শাহ্ কামাল আকন্দ জানান-কোতোয়ালী মডেল থানার ওসি মো: শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বিপিএম সেবা কঠোর নির্দেশে  কোতোয়ালী মডেল থানা এলাকার বিট পুলিশিং কার্যক্রম কে ব্যাপক ভাবে শক্তিশালী করা হয়েছে। তিনি বলেন-আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদক বিরোধী অভিযান ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারে বিট পুলিশিং কার্যক্রম কে আরো শক্তিশালী করাসহ সকল প্রকার অপরাধী গ্রেফতারে আমাদের এই অভিযান অব্যাহত রয়েছে এবং থাকবে।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ