বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৫১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তারাকান্দায় জলাবদ্ধতা নিরসনে তাৎক্ষণিক ব্যবস্থা নিলেন ইউএনও মিজাবে রহমত
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১১৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

তারাকান্দায় ছুটির দিনেও ঘরে বসে না থেকে উপজেলার মানুষকে জলাবদ্ধতা থেকে বাঁচাতে
এগিয়ে আসায় ইউএনও মিজাবে রহমত এর প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করছেন উপজেলার কাশিগঞ্জ বাজারের ক্রেতা-বিক্রেতা ও স্থানীয় এলাকাবাসী।

সুত্র মতে- তারাকান্দা কাশিগঞ্জ বাজারের ভিতরের রাস্তায় আটকে থাকা পানিতে সৃষ্টি হওয়া জনদূর্ভোগ লাঘব হয়েছে। দীর্ঘদিন অতিবাহিত এই জলাবদ্ধতা নিরসনে সহযোগিতা প্রদানের জন্য সংশ্লিষ্ট বাজারের বাসিন্দা ও জনসাধারণের কথা চিন্তা করে ইউএনও মিজাবে রহমত ৩রা সেপ্টেম্বর শুক্রবার জুম্মার নামাজের পর তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত জনসাধারণের কথা চিন্তা করে সরেজমিনে কাশিগঞ্জ বাজারে গিয়ে ইউনিয়ন পরিষদ রোডের ব্যবসায়ীবৃন্দ ও আবাসিক বাসা বাড়ির লোকজনকে নিয়ে মতবিনিময় করে সকলের মতামত নিয়ে স্থানীয় আলহাজ্ব আবুল হোসেন সাহেবের দোকান ঘরের নিচ দিয়ে পিভিসি পাইপের মাধ্যমে আলহাজ্ব লালু সাহেবের জমির উপর দিয়ে পানি নিষ্কাশন করার ব্যবস্থা করার সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত নিজে আলহাজ্ব আবুল হোসেন এবং আলহাজ্ব লালু সাহেবের এর সাথে কথা বলে বুঝালে ইউএনও এর মানবিক আচরণে মুগ্ধ হয়ে দুজনেই তিন মাসের জন্য পিভিসি পাইপের মাধ্যমে পানি নিষ্কাশনের জন্য রাজি হন।

জলাবদ্ধতা নিরসনের মাধ্যমে জনগণের ভোগান্তি দূরীকরণের ব্যবস্থা হওয়ায় এই মহতী উদ্যোগ নেওয়ার জন্য আবারো ধন্যবাদ জানায় কাশিগঞ্জ বাজারের জনসাধারণ ও স্থানীয় বাসিন্দাদের পক্ষ থেকে ইউএনও মিজাবে রহমত ও আলহাজ্ব আবুল হোসেন এবং আলহাজ্ব লালু সাহেবকে ধন্যবাদ জ্ঞাপন করেন কাশিগঞ্জ বাজারের ভুক্তভোগীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category