সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সাতক্ষীরা সদর হাসপাতাল ও বিআরটিএ অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ দালাল আটক
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ১৩৩ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সাতক্ষীরা সদর হাসপাতাল ও বিআরটিএ অফিসে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় ৫ ব্যক্তির বিরুদ্ধে দালালীর অভিযোগ এনে বিভিন্ন মেয়াদের জেলা জরিমানা প্রদান করা হয়েছে।

র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী জানায়, ৫ সেপ্টেম্বর সকালে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহিদুজ্জামান এবং এক্্িরকিউটিব ম্যাজিস্টেট মোঃ নুরুল আমিন এর নেতৃত্বে সাতক্ষীরা সদর হাসপাতাল ও বিআরটিএ’র দালাল চক্রের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত ফকির আলী গাজীর ছেলে খোরশেদ গাজী, মাগুরা এলাকার মৃত ওসমান গাজীর ছেলে মোঃ মহিদুল ইসলাম, পুরাতন সাতক্ষীরার নুর মোহম্মাদের ছেলে মো. রুহুল আমিন, বেতলা এলাকার মোঃ মাসরিব আলীর ছেলে দেলওয়ার হোসেন এবং মুকুন্দপুর এলাকার আফসার উদ্দিনের ছেলে হাফিজুল আলম রিপনকে আটক করা হয়।

আটক মো. রুহুল আমিনকে ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া অন্যান্যদের ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১২ হাজার টাকা জরিমানা করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের সাতক্ষীরা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category