বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করেই জনগণের সেবক হয়ে কাজ করতে চাই- কাঁঠালে নারী নেত্রী ফাতেমা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ২৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৩ নং কাঁঠাল ইউনিয়নের তরুন উদীয়মান নারী নেত্রী , সমাজ সেবিকা, সাবেক মেধাবী ছাত্রনেতা ও কালীর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি ও ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি আবুল হোসেন এর সহধর্মীনি,ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঁঠাল ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডে সংক্ষিত আসনের মহিলা মেম্বার পদ প্রার্থী ফাতেমা খাতুন বলেছেন- নির্বাচিত হলে এলাকার মাদক,সন্ত্রাস,অনিয়ম দুর্ণীতি নির্মূলের পাশাপাশি নারী নির্যাতন প্রতিরোধ করে জনতার সেবক হিসাবে পাশে থাকবো। এছাড়াও সংরক্ষিত আসনের ৩টি ওয়ার্ডকে আধুনিক ও দৃশ্যমান এলাকা হিসাবে গড়তে সকলের মতামত নিয়ে কাজ করবো।

৬ই সেপ্টেম্বর তিনি সংরক্ষিত আসন এলাকার ৮নং ওয়ার্ড নলচিড়া ও ৯নং ওয়ার্ড ধলাইমান এলাকার বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগ কালে স্থানীয় জনতার সাথে মতবিনিময়ে এসব কথা বলেন।

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি প্রার্থী হওয়ায় জনমনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা মুখর পরিবেশ বিরাজ করছে। তার প্রার্থীতায় সংরক্ষিত এলাকা ৭,৮,৯ নং ওয়ার্ডবাসীর মাঝে আলোচিত প্রার্থী হিসাবে মানুষের মুখে-মুখে রয়েছেন তিনি। একজন জনবান্ধব ও ক্লীন ইমেজধারী প্রার্থী হওয়ায় অল্প সময়ের মধ্যে তিনি তার নিজের অবস্থান পাঁকাপোক্ত করেছেন। প্রচার প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন ফাতেমা খাতুন ।কর্মী, সমর্থকরাও মানুষের দ্বারে দ্বারে গিয়ে জানান দিচ্ছেন তার প্রার্থীতার খবর।৭,৮,৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে কথা বললে- তারা জানান ফাতেমা একজন সৎ, যোগ্য, শিক্ষিত, পরিশ্রমী হিসেবে পরিচিত। দলের দুর্দিনে দু:সময় এমনকি ১/১১ এর সময় দলের নেতাকর্মীর পাশে থেকে কাজ করেছেন তার স্বামী আবুল হোসেন। বঙ্গবন্ধুর আদর্শে গড়া একজন সাবেক ছাত্রলীগ নেতা তিনি। ফাতেমা নিজেও একজন দক্ষ নারী নেত্রী। তাই নারী-পুরুষ তরুন,তরুণী সবার কাছে জনপ্রিয়তায় এগিয়ে আছেন তিনি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার পদে তিনি সকলের নিকট টব ফেবারিট প্রার্থী।

ফাতেম খাতুন বলেন, স্থানীয় সরকারের মাধ্যমে জনগনের প্রকৃত সেবক হতে চাই। মানুষের ভালোবাসা ও দোয়া নিয়ে প্রার্থী হতে চাই। দলের নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করতে চাই। তিনি আরো বলেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশের ছোঁয়া প্রতিটা গ্রামে গ্রামে লেগেছে। স্থানীয় সরকারে দুর্নীতি কমেছে, কাঙ্খিত উন্নয়ন হচ্ছে। উন্নয়নের পাশাপাশি সু শাসন প্রতিষ্ঠায় আমি কাজ করবো। উন্নয়ন সুশাসন নিশ্চিত করেই জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ