রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
একই দিনে দুইবার করোনা ভ্যাকসিন, হাসপাতালে ভর্তি গৃহবধু
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৩৭ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

মোবাইল ফোনে ম্যাসেজ পেয়ে ২য় ডোজ করোনার ভ্যাকসিন নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এক গৃহবধু। এসময় ২য় ডোজ এর ভ্যাকসিন প্রদান করেন কর্মরত এক নার্স। কিন্তু কোন কিছু বুঝে উঠার আগেই আরেক নার্স এসে আবারও আরেকটি ভ্যাকসিন পুশ করে দেন শরীরে। এসময় তিনি টিকা গ্রহন করেছেন বলে জানালে নার্স বলেন, তাহলে তো ভুল হয়ে গেল আপা, তবে সমস্যা নেই। কোন সমস্যা হলে আমাদের জানাবেন।

একদিনে দুইবার করোনার ভ্যাকসিন নেওয়ার পর শারীরিক অসুস্থতা অনুভব করায় হাসপাতালে ভর্তি রয়েছেন সেই গৃহবধু। গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) এমনি এ ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

ভুক্তভোগি গৃহবধু হলেন ফেন্সী আকতার (৩৯)। উপজেলার চাড়োল ইউনিয়নের ছোট সিঙ্গীয়া গ্রামের তাজিম উদ্দীনের স্ত্রী। বর্তমানে অসুস্থ অবস্হায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ।

ফেন্সী আকতার জানান, ফোনে ম্যাসেজ আসার পর ২য় ডোজ করোনা’র ভ্যাকসিন নিতে তিনি স্বামীর সাথে হাসপাতালে যায়। হাসপাতালের টিকা দেওয়ার বুথে কর্মরত নার্সকে টিকা নেওয়ার কার্ড দিলে তিনি আমাকে ভ্যাকসিন দিয়ে দেন। বসে থাকার একটু পরেই আরেকজন নার্স এসে আমাকে আবার টিকা পুশ করে। ভ্যাকসিন নিয়েছি এমনটা বললে সে নার্স বলেন কিছুই হবে না। তবে সমস্যা দেখা দিলে আমাদের বলবেন।

স্বামী তাজিম উদ্দীন বলেন, অসাবধানতার কারণে একইদিনে সিনোফার্মের ২বার ভ্যাকসিন দেয় নার্স। ১ম ডোজ সহ ৩বার টিকা গ্রহণ হয়ে গেল। শারিরিক অসুস্থ হওয়ায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। ভুল করেন নার্স কিন্তু হাসপাতালে চিকিৎসা করাতে ঔষধ ও ইনজেকশন কিনতে ক্ষতিগ্রস্ত হচ্ছি আমি।

ঘটনার সত্যতা স্বীকার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবুল কাসেম বলেন, টিকা নিতে আসা লোকজন বুথে প্রচন্ড ভিড় করেন । প্রতিদিন এসব সামলাতে হিমসিম খেতে হচ্ছে। সেই গৃহবধু এখন ভাল আছেন। একইদিনে ২বার ভ্যাকসিন নেওয়ার কারণে তিনি মানসিক সমস্যায় ভুগছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s