সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
চারঘাট-বাঘা উপজেলা বিদ্যুৎ বিভ্রাট থেকে মুক্তির জন্য বড় পরিবর্তন আসচ্ছে:পররাষ্ট্র প্রতিমন্ত্রী
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি: / ১০৪ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১
কিছুদিন ধরে রাজশাহী জেলার চারঘাট-বাঘা উপজেলাতে বিদুৎ সরবরাহের সমস্যা অসহনীয় পর্যায়ে। যার কারণে এই দুই উপজেলার বসবাসরত জনগন বিরক্ত । এই বিরক্ত থেকে অতিশিগ্রই রক্ষা পাবে বলে একটি পোস্ট করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ মো:শাহরিয়ার আলম, তার পোষ্টের লিখা নিম্নে দেওয়া হলো:
শুধুমাত্র চারঘাট-বাঘার জন্য,
সাম্প্রতিক সময়ে আমার নির্বাচনী এলাকায় বিদুৎ সরবরাহের সমস্যা হচ্ছে যা প্রায় অসহনীয় পর্যায়ের। বেশ কিছুদিন আগে মন্ত্রণালয়কে এবং REBকে বিস্তারিত জানানোর পরিপ্রেক্ষিতে চারঘাটের লোড অন্য লাইনে নেয়া হয়েছে। আরও কিছু বড় পরিবর্তন করা হবে।
যা কিছুই করা হবে তা অগ্রিম সকলকে জানিয়ে করা হবে এখন থেকে যেন বিদুৎ কখন থাকবেনা তা জেনে গ্রাহকেরা পরিকল্পনায় করতে পারেন।
কিছু বড় ধরনের সংস্কার কাজ আগামী দুই দিন করা হবে। স্থানীয়দের নিম্নের অংশটুকু পড়ার অনুরোধ করছি।
রাজশাহী-১(কাটাখালী) গ্রীডের নাটোর পবিস-২ এর চারঘাট ৩৩কেভি ফিডারের লোড রাজশাহী পবিসের পবা ৩৩কেভি ফিডারে স্থানান্তর করা হয়েছে। রেড হট সমস্যা নিরসনে রাজশাহী-১(কাটাখালী) গ্রীডের টি-৩ পাওয়ার ট্রান্সফরমারের ৩৩কেভি বাসবারের জরুরী রক্ষনাবেক্ষনের প্রয়োজনীয় মালামালের মিজারমেন্ট এর জন্য ০৯/০৯/২০২১ তারিখ সকাল ০৬.০০ ঘটিকা হতে সকাল ০৭.০০ ঘটিকা এবং টি-৩ সম্প্রসারিত বাস সেকশনের আইসোলেটরের লোপ কন্ডাক্টর ও কানেক্টর পরিবর্তনের জন্য ১০/০৯/২০২১ তারিখ সকাল ০৬.০০ ঘটিকা হতে সকাল ১১.০০ ঘটিকা পর্যন্ত চারঘাট ও বাঘা এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ সরবরাহ বন্ধের বিষয়টি সম্মানিত গ্রাহকগণকে মাইকিং, এসএমএস ও পত্রের মাধ্যমে জানানো হচ্ছে।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ