বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে এসে ছিনতাইকারীর কবলে : দুই নারী গ্রেফতার
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৪৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

ডাক্তার দেখাতে এসে অপেক্ষায় থাকাবস্থায় গলার স্বর্ণের চেইন কৌশলে ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে দুই নারী ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশে দিয়েছে কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে ৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। থানা পুলিশ ১৮ ঘন্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন।

হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর মারুলিয়া পাড়ার জালালউদ্দিন বেপারীর স্ত্রী আম্বিয়া বেগম (৫৫) বুধবার দুপুরে তার পুত্র সেলিম বেপারী ও কন্যা হামিদাকে সাথে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। হাসপাতালের ডাক্তার মামুনুর রহমানের সেবা প্রার্থী বেশী হওয়ায় তারা নিবন্ধণ করে চেম্বারের সামনে অপেক্ষা করছিলেন।

এসময় অনেক লোকের ভিড়ের মাঝে কালো বোরকা পরিহিত দুই মহিলা আম্বিয়া বেগমের গলার চেইন টান দিয়ে ছিড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। টের পেয়ে আশপাশের লোকজন মোসাঃ সামছুন্নাহার (২৫), স্বামী-মোঃ সাদেক মিয়া,শশুর-গেদু মিয়া, সাং-পহেলাবাড়ী, ইউনিয়ন গোল­া, ৮নং ওয়ার্ড, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ এবং নিলুফা বেগম (৩৫), স্বামী-মোঃ শাসতু মিয়া, শশুর-মোহাম্মদ আলী, সাং-ধরমন্ডল সাদি কামলার উত্তর পাড়া, ওয়ার্ড নং-৮, ইউনিয়ন-ধরমন্ডল, থানা-নাসিরনগর, জেলা-ব্রাক্ষনবাড়ীয়া কে আটক করে। পরে আম্বিয়ার পুত্র মোঃ সেলিম বেপারী বাদী হয়ে পেনাল কোডের ১৮৬০ এবং ৩৭৯/৫১১ ধারায় কাপাসিয়া থানায় মামলা দায়ের করেন।

থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোঃ আনোয়ার হোসেন, পিপিএম, বিপি-৬৯৮৮০২৯৭৩১ মামলার (কাপাসিয়া থানার এফ আই আর নং-৮/১৫৮) তদন্তভার গ্রহন করেন। থানা হেফাজতে থাকা দুই নারী ছিনতাইকারীদের উপস্থিত লোকজনের সামনে জিজ্ঞাসাবাদ করলে তারা পরস্পর যোগসাজসে চুরি করে বলে জানায়। পরে ১৮ ঘন্টার মধ্যে মামলার তদন্ত সমাপ্ত করে বিজ্ঞ আদালতে কাপাসিয়া থানার অভিযোগপত্র নং ১৮০, তারিখ-০৯/৯/২০২১ খ্রিঃ দাখিল করেন।

উল্লেখ, সম্প্রতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকা গ্রহনকারী এবং সেবা নিতে আসা নারী-পুরুষের টাকা ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনা ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে বলে জানা যায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ