সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে পুলিশের অভিযানে-২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৯ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহে ২০০০ পিস ইয়াবা ও ৪ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

৯ই সেপ্টেম্বর বুধবার রাত প্রায় সাড়ে ১১টায় কৃষ্টপুর আলিয়া মাদ্রাসা রোড এলাকায় এই অভিযান পরিচালনা করেন কোতোয়ালী মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন- হালুয়াঘাট মধ্য বাজার এলাকার মৃত সেলিম মিঞার পুত্র মোঃ উৎস রহমান উচ্ছাস (২৭) ও মৃত-সৈলেস মজুমদারের পুত্র রাজন মজুমদার(২৫)।

এরা দীর্ঘদিন যাবৎ কৃষ্টপুর এলাকায় এই মাদক ব্যবসায় চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

কোতোয়ালী মডেল থানা সুত্রে জানা গেছে- ময়মনসিংহ নগরী মাদকমুক্ত করা সহ বিভিন্ন অপরাধ নির্মুলের লক্ষে ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার আহমার উজ্জামান এর সার্বিক দিক নির্দেশনা মোতাবেক কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) এর নেতৃত্বে প্রতিদিন নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

সেই ধারাবাহিকতা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে এসআই(নিঃ)শাহ মিনহাজ উদ্দিন, এসআই(নিঃ)নিরুপম নাগ, এসআই(নিঃ) দেবাশীষ সাহা, কোতোয়ালী মডেল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা কালে ৯ই সেপ্টেম্বর রাত ২৩.২০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে নগরীর কৃষ্টপুর আলিয়া মাদ্রাসা রোডস্থ দিলকূশা জামে মসজিদ সংলগ্ন জনৈক শরাফ উদ্দিন এর বাসার নিচ তলায় ভাড়া দেওয়া বাসায় অভিযান পরিচালনা করে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মূল্য অনুমান ৬,০০,০০০/-টাকা ও ০৪ বোতল বিদেশী মদ, মূল্য অনুমান ৭,০০০/-টাকাসহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি শাহ কামাল আকন্দ জানান- মাদকমুক্ত নিরাপদ ময়মনসিংহ উপহার দিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযান সফল করতে ময়মনসিংহ বাসীর সহযোগীতা প্রত্যাশা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ