শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
জনমানুষের আস্থা এবং সমর্থন নিয়েই এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের
নিজস্ব প্রতিবেদক / ৫০ Time View
Update : শুক্রবার, ১২ অগাস্ট ২০২২
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কোনো ভূঁইফোড় সংগঠন নয় যে কারো যোগসাজশে দেশ চালাতে হবে। শেখ হাসিনা জনমানুষের আস্থা এবং সমর্থন নিয়েই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিত করেছে আওয়ামী লীগ। গঠনতন্ত্রনির্ভর সুশৃঙ্খল এবং গণতান্ত্রিক দল আওয়ামী লীগ। অভ্যন্তরীণ গণতন্ত্রচর্চায় আওয়ামী লীগ সব দলের চেয়ে এগিয়ে।

শুক্রবার সকালে তার বাসভবনে ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপি প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, জনগণের কাছে কখনো বাংলাদেশ নালিশ পার্টি আবার কখনো ষড়যন্ত্রবাদী দল হিসেবে পরিচিত পাওয়া বিএনপি এখন জাতীয় হতাশাবাদী দলে রূপ নিয়েছে।

‘রাজনৈতিকভাবে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে’- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতাদের বক্তব্য শুনে মনে হয় তারা এখন নিজেদের ভাবনা ছেড়ে দিয়ে আওয়ামী লীগকে নিয়ে ভাবতে শুরু করছে।

ওবায়দুল কাদের আরো বলেন, নিজেদের চরম ব্যর্থতা ঢাকতে এসব কাল্পনিক ও অন্তঃসারশূন্য বাক্যচর্চা বিএনপির পুরনো অভ্যাস।

তিনি আরো বলেন, সাম্প্রদায়িক, উগ্রবাদ আর স্বাধীনতার পরাজিত শত্রুদের সঙ্গে সখ্য করতে গিয়ে এখন নিজ চরিত্র হারিয়েছে বিএনপি। অন্ধ সমালোচনা আর বিষোদগার রাজনীতি ফ্রাংকেনস্টাইন হয়ে নিজেদেরই আঘাত করছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ