বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
দেশে একজন মানুষও না খেয়ে থাকবেনা প্রধানমন্ত্রীর অঙ্গিকার- সিমিন হোসেন রিমি এমপি
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৪২ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

গাজীপুরের কাপাসিয়ায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি বলেন, মানুষের মৌলিক চাহিদার প্রথম এবং প্রধান হচ্ছে খাদ্য যা আমাদের বেঁচে থাকার জন্য সব চাইতে বেশি প্রয়োজন। করোনা কালীন সময়ে আমরা দেশে এক কঠিন সময় পার করছি যেখানে বিশ্বের অনেক দেশ খাদ্য সংকটে ভুগছে অনেক দেশের মানুষ না খেয়ে দিন যাপন করছে সেখানে বাংলাদেশের কোন মানুষ নাখেয়ে নেই।

আমাদের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার দেশের একজন মানুষও না খেয়ে থাকবেনা এবং তা সম্ভব হয়েছে তার দূরদর্শী নেতৃত্বের কারনে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ক্ষুদা ও দারিদ্র দেশের স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নের লক্ষে তিনি দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং আজ তা অনেকটাই পূরণ হয়েছে এটা তাই প্রমান করে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কাপাসিয়া ইউনিয়ন পরিষদের সামনে হতদরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড. মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি মুহাম্মদ শহীদুলাহ্, উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, কাপাসিয়া অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউর রহমান জোয়ার্দার, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকারসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউর রহমান জোয়ার্দার জানান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে কাপাসিয়া উপজেলায় ১১ ইউনিয়নে ২৭৫০জন অসহায় হতদরিদ্রের মাঝে ২৭.৫ মেট্রিক টন চাল পর্যায়ক্রমে বিতরণ করা হবে । প্রতি ইউনিয়নে ২৫০ জনের প্রত্যেকের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে । কাপাসিয়া ইউনিয়ন পরিষদের ২৫০ জনকে আনুষ্ঠানিক ভাবে চাল দেওয়া হয়েছে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ