শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে শিক্ষাপ্রতিষ্ঠানে স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে স্কুলগুলোতে ইউএনও সাইফুলের পরিদর্শন
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১০৩ Time View
Update : শুক্রবার, ১২ অগাস্ট ২০২২

বৈশ্বিক করোনা মহামারির কারণে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ১২ই সেপ্টেম্বর খোলার প্রস্তুতি নিয়েছে সরকার। করেনার এই পরিস্থিতিতে শিক্ষার্থীরা যেন করোনায় সংক্রমিত না হয় সেজন্য শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে যথাযথ স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে ময়মনসিংহ সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার ৯ সেপ্টম্বর তিনি দেশের করোনা পরিস্থিতি ও সার্বিক বিষয়ে খোঁজখবর নিতে উপজেলার ঘাগড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করে স্কুল প্রধানদের স্বাস্থ্য বিধি নিশ্চিত করণে পরামর্শ দেন।

এসময় তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য শিক্ষা মন্ত্রণালয় কাজ করছে। স্বাস্থ্য অধিদপ্তর বরাবরই স্বাস্থ্যবিধির জায়গাটিকে প্রধান্য দিয়ে আসছে। জনস্বাস্থ্য ও জনস্বার্থের বিষয়টি সমন্বয় করে প্রতিষ্ঠান গুলো পরিচালনা করতে হবে। সে ব্যাপারে স্কুল প্রধানদের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিলে মানতে হবে স্বাস্থ্যবিধি। প্রধান শিক্ষকদেরকে শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি প্রধান্য দেওয়ার আহবান জানান তিনি। এসময় তার সাথে উপজেলা শিক্ষা অফিসের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ