বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সাতক্ষীরায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে যুবক আটক
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ১৪৮ Time View
Update : বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

সাতক্ষীরায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে অভিযোগে এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ।শনিবার (১১ই সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক সাতক্ষীরা শ্যামনগর উপজেলা গবুরা ইউনিয়নের আব্দুল ওয়াব আলীর ছেলে আল আমিন হোসেন ( ২০) বর্তমানে সাতক্ষীরা শহরের বাগানবাড়ি এলাকায় থাকেন।

পুলিশ জানায়, সাতক্ষীরা শহরের বাগানবাড়ি এলাকার আবু রায়হানের মেয়ে মোছা, মুসফিরাত রায়হান (১৪)কে উত্ত্যক্ত করার অপরাধে আল আমিনকে আটক করা হয়। মসফিরাত রায়হান সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী ।

আটককৃত আল আমিন বলেন, ওই মেয়ের সাথে আমার ৪ বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। তার সাথে দেখা করতে আমি সরকারি মহিলা কলেজের সামনে যায়। তখন সে অন্য একটা ছেলের সাথে ফোন কথা বলতে দেখি এবং তার ফোনটি নিয়ে আমি ছুড়ে ফেলে দিলে সেটি ভেঙে যায়। তারা বাবা ও খালুর চাপে আমার সাথে সম্পর্ক থাকার কথা অস্বীকার করেন। এবং আমার নামে তার বাবা ও খালু থানায় অভিযোগ করতে বাধ্য করে তাকে।

এ বিষয়ে ওই স্কুল ছাএীর বাবা আবু রায়হানের কাছে জানতে চাইলে তিনি কিছু বলতে না চেয়ে বরং সাংবাদিকদের কাছে মাপ চান এবং সাংবাদিকদের চলে যেতে বলেন তিনি।

সাতক্ষীরা সদর থানার এসআই সনজিত সামদ্দার জানান, একটা মেয়েকে উতাক্ত করার অভিযোগ পেয়ে আমরা আল আমিন নামের এক যুবককে আটক করে থানায় এনেছি। এবং ঐ মেয়ের বাবা বাদী হয়ে যৌন হয়রানির অভিযোগ এনে একটা মামলা দায়ের করেছে। তবে মাললার নম্বর জানতে চাইলে তিনি দিতে অস্বীকার করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category