সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৩০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সাতক্ষীরা জেলা আ.লীগের নির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ৩৯ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহরের কামালনগরস্থ তুফান কনভেনশন সেন্টারের যমুনা হলের দ্বিতীয় তলায় ওই সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় কোন এজেন্ডা না থাকলেও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ও দলের অন্তর্দ্বন্দ নিয়ে ব্যাপক আলোচনা হয়। এ বিষয়ে কলারোয়া ও তালা উপজেলার ইউপি নির্বাচন বিষয়ে কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানা গেছে।
পাশাপাশি খুব শীঘ্রই সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আরো দু’টি সভা করার সিদ্ধান্ত জানানো হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক সভায় সভাপতিত্ব করেন।

জেলা আওয়ামীলীগ আয়োজিত ওই সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সহ.সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান বক্তা ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও এস.এম জগলুল হায়দার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বি.এম নজরুল ইসলাম, কাজী এরতেজা হাসান, মো. শহীদুল ইসলাম, অধ্যক্ষ আবু আহমেদ, শেখ শাফী আহমেদ, মো. আছাদুল হক, মাস্টার নীলকণ্ঠ সোম, শেখ সাহিদ উদ্দিন, মিসেস সাহানা মহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আ. হ. ম তারিক উদ্দীন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফসার আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট আজহারুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ আরাফাত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গাজী আনিসুজ্জামান আনিচ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিএম ফাত্তাহ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার সরকার, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ আব্দুল কাদের, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মুজিব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক জিএম শফিউল আযম লেনিন, সাংগঠনিক সম্পাদক মো. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, উপ-দপ্তর সম্পাদক শেখ আসাদুজ্জামান লিটু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, কোষাধ্যক্ষ বাবু রাজ্যেশ্বর দাস, নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, ফিরোজ আহমেদ, এসএম শওকত হোসেন, এবিএম মোস্তাকিম, অ্যাডভোকেট মোজহার হোসেন কান্টু, শেখ নুরুল ইসলাম, নরীম আলী মাস্টার, মো. মুজিবুর রহমান, ফিরোজ আহমেদ স্বপন, শেখ নাসেরুল হক, শেখ আব্দুর রশিদ, মো. শাহ্জাহান আলী, মো. সাহাদাত হোসেন, ঘোষ সনৎ কুমার, এসএম আতাউল হক দোলন, মো. মনিরুজ্জামান মনি, শেখ মারুফ হাসান মিঠু, আমিনুল ইসলাম লাল্টু, সাঈদ মেহেদী, মো. আব্দুল কাদের, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, অধ্যক্ষ জাফরুল আলম বাবু, মীর মোশারফ হোসেন মন্টু, মো. আসাদুজ্জামান অসলে, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, এনামুল হক ছোট, ইঞ্জিনিয়ার মেহেদী হাসান সুমন, মিসেস কহিনুর ইসলাম, মোস্তাফিজুর রহমান নাসিম, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুন নাহার মুন্নি, মো. সামছুর রহমান, মীর জাকির হোসেন, মিসেস মাহফুজা রুবি, ইসমত আরা বেগম প্রমুখ।

গত ৮ জানুয়ারি ২০২১ কেন্দ্রীয় আওয়ামীলীগ কর্তৃক ৭৫ জনের জেলা আওয়ামীলীগ ও ৩৫ জন উপদেষ্টার সমন্বয়ে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদিত হওয়ায় কমিটিরি প্রথম পরিচিতি সভায় কমিটির নেতৃবৃন্দ ও উপদেষ্টারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রণে কলারোয়া ও তালার এ দুই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকদ্বয় উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ