বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় শিক্ষার্থীদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ; শিক্ষার্থীদের মাঝে খুশির আমেজ
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ২০১ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

বিশ্ব মহামারী করোনার প্রার্দুভাবের কারণে দীর্ঘ বিরতির পর ১২ সেপ্টেম্বর রোববার সরকারি নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে।

এতে গাজীপুরের কাপাসিয়া উপজেলা ব্যাপী সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে খুশির আমেজ বিরাজ করছে। প্রাণপ্রিয় বিদ্যাপীঠ শিক্ষার্থীদের পদভারে মুখরিত ও ফিরে পেয়েছে তার প্রাণ। শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে স্বস্থি ও আনন্দ বিরাজ করছে।

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এলাকার বিশিষ্টজনেরা উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।

সরেজমিনে দেখা যায়, উপজেলা আওয়ামীলীগ নেতা এ কে এম সুলতান উদ্দিন আকন্দের সার্বিক ব্যবস্থাপনায় চরদূর্লভ খাঁ আব্দুল হাই সরকার উচ্চ বিদ্যালয় ও বারিষাব সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ একাধিক স্থানীয় প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন। পরে শিক্ষার্থীদের মাঝে মিষ্টি, স্বাস্থ্য সুরক্ষা মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়।

এছাড়া কাপাসিয়া ডিগ্রি কলেজ, তারাগঞ্জ এইচ এন স্কুল এন্ড কলেজ, শহীদ তাজউদ্দীন আহমেদ সরকারি কলেজ, কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, রেজাউল হক বিএম কলেজ, কাপাসিয়া সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ, বর্ণমালা স্কুল এন্ড কলেজ, সিংহশ্রী বড়িবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, এম বি দাখিল মাদরাসা, টোক শরীফ মমতাজ উদ্দীন আহম্মেদ ডিগ্রি কলেজ, উজলী দিঘীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন আঙ্গিকে আনুষ্ঠানিক ভাবে শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category