বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-৮৬’ এমদাদের মাতা সুরাইয়া বেগমের ইন্তেকাল
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৮১ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

গাজীপুরের কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-৮৬’র সমন্বয়কারী এমদাদুল ইসলামের মাতা সুরাইয়া বেগমের জানাজা নামাজ রোববার সকাল ১০টায় চিনাডুলি বাঘিয়া গ্রামের নিজ বাড়ির পাশে অনুষ্ঠিত হয়েছে।

এর আগে শনিবার বিকালে উত্তরার মহিলা মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহির রাজিউন)। পরে পারিবারিক গোরস্থানে মরহুম স্বামী আব্দুল গফুর মাষ্টারের কবরের পাশে দাফন করা হয়েছে।

রতœগর্ভা মহিয়সী নারী, সদা হাস্যোজ্জ্বল ও অতিথি পরায়ণ সুরাইয়া বেগম মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ৩ পুত্র ও ১ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাজা নামাজে শরিক হয়ে রুহের মাগফিরাত কামনা করেন স্থানীয় তরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুবুর রহমান সিকদার, বিশিষ্ট সমাজসেবক ও কৃতি খেলোয়ার মেজবাহ্ উদ্দিন, ইউপি সদস্য সোয়েব, কাপাসিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ূব, আফকিক, ক্রিড়া শিক্ষক আওলাদ হোসেন নয়ন, মাসুদ চৌধুরী প্রমূখ।

এছাড়া কাপাসিয়া বন্ধু-৮৬’ সভাপতি সাংবাদিক এফ এম কামাল হোসেন, ইঞ্জিয়ার নজরুল ইসলাম, তাহের জামিল বাবুল, দুলাল মাষ্টার সহ অসংখ্য মুসল্লিরা উপস্থিত ছিলেন। জানাজা নামাজে মরহুমার পুত্র সরকারী বিদ্যৎ কর্মকর্তা সেরাজুল ইসলাম, এমদাদুল ইসলাম ও সমাজসেবক নজরুল ইসলাম উপস্থিত মুসল্লিদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ এবং দোয়া প্রার্থণা করেন।

এসময় বিপুল সংখ্যক মুসল্লিদের মাঝে অশ্রুসিক্ত এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। বন্ধু-৮৬’র পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ