মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাবা-মায়ের কবরের পাশে গভীর রাতে কাঁদলেন শামীম ওসমান
এবি ডেস্ক রিপোর্ট / ১১৮ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
ছবি: সংগৃহীত

বাবা-মায়ের কবরের পাশে গভীর রাতে কাঁদলেন শামীম ওসমান। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় নগরীর কেন্দ্রীয় কবরস্থানে মোনাজাতরত অবস্থায় তাকে দেখা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে উঠে এমন একটি ছবি। ছবিটি একজন এতিম সন্তানের, যিনি তার বাবা মায়ের কবরের পাশে দাঁড়িয়ে কাঁদছিলেন।

তিনি বহুল আলোচিত আওয়ামী লীগ নেতা ও এমপি একেএম শামীম ওসমান। যিনি প্রায়শই গভীর রাতে ছুটে আসেন বাবা মায়ের কবরের পাশে। যেখানে চিরনিদ্রায় শায়িত আছেন তার পরিবারের আরও সদস্যরা।

শুক্রবার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১১টা কিংবা সাড়ে ১১টার দিকে কবরস্থানের বাইরে একটি গাড়ি এসে থামল। অনেকেই রাতে আসেন তাদের মৃত স্বজনদের জন্য দোয়া করেন। স্বাভাবিক ব্যাপার ভেবেই আমরা খুব একটা খেয়াল করিনি। কিন্তু গাড়ি থেকে নেমে কবরস্থানের ছোট দরজা দিয়ে যিনি প্রবেশ করলেন তার উচ্চতা দেখে আমরা বুঝে ফেলি তিনি শামীম ওসমানই হবেন।

অনেকক্ষণ ছিলেন সেখানে তিনি। বাচ্চাদের মতো হাউমাউ করে কেঁদেছেন। হয়তো দিনের বেলায় তিনি এলে পেছনে অনেক লোকজন হয়ে যায়, তাই একাকীত্বে দোয়া করতেই রাতে আসেন।

প্রত্যক্ষদর্শীরা জানালেন, বের হয়ে আসার পর ছবি তুলতে গিয়েছিলাম। তিনি খুব শান্ত গলায় বললেন- জিয়ারত করতে এসেছি। দোয়া করতে এসেছি। আপনারাও দোয়া কইরেন। এটাই আমাদের শেষ ঠিকানা। সবাইকে একদিন এই ঠিকানায় যেতে হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category