মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় চুরির ছাগলসহ দুই যুবক আটক : গণধোলাই দিয়ে পুলিশে হস্তান্তর!
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৭৯ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

গাজীপুরের কাপাসিয়ায় দিনপুরে প্রকাশ্যে ছাগল চুরি করে নিয়ে যাবার সময় দুই যুবককে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী।

রবিবার বিকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় মেহেদী হাসান জিহাদ (১৮) ও নাঈম (২০) নামে দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

মেহেদী হাসান (জিহাদ) উপজেলা সদর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে এবং নাঈম একই এলাকার মহিবুল রহমানের ছেলে।

থানায় মামলা ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য সোবহান মোলাহ আসরের নামাজ পড়তে তিলশুনিয়া জামে মসজিদে যাওয়ার পথে অটোরিকশায় ১৮ থেকে ২০ বছর বয়সী দুই যুবককে সিটে বসে পায়ের নিচে লুকানো একটি ছাগল দেখে সন্দেহ হয়।

তারপর অটোবাইকটিকে থামিয়ে সন্দেহভাজন দুই যুবককে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা ছাগল চুরির কথা স্বীকার করে। আটককৃত দুজনকে ছাগলসহ তাদের দেখানো মতে গোবিন্দাপুর রাজ্জাক মোড়লের চালাতে নিয়ে গেলে লোকজন জড়ো হতে থাকে। এসময় ছাগলটির প্রকৃত মালিককে খুঁজে পায়। পরে উত্তেজিত জনতা তাদের মারপিট করে এবং এলাকাবাসী ও স্থানীয় মেম্বার সোবহান মোলার সহযোগিতায় থানায় খবর দিলে কাপাসিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক হাবিব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন।

উপস্থিত লোকজনের সামনে ছাগল চুরির বিষয়ে একে অপরের যোগসাজশে চুরি করেছে বলে স্বীকার করে। পরে উদ্ধারকৃত ছাগলটি প্রকৃত মালিকের নিকট ফিরিয়ে দেয়া হয়। এ বিষয়ে ভুক্তভোগী রমিজ উদ্দিন (৫০) বাদী হয়ে থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাঈম ও মেহেদী হাসান জিহাদ নামে দুই যুবককে আটক করে এবং চুরির কাজে ব্যবহৃত একটি ইজিবাইক উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তাদের বিরুদ্ধে চুরির মামলা রুজু করা হয়েছে এবং আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ