বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-৮৬’ আশরাফের জৈষ্ঠ্য পুত্র নিলয়ের ইন্তেকাল
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৩৫৯ Time View
Update : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

গাজীপুরের কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-৮৬’ মোঃ আশরাফ উদ্দিনের জৈষ্ঠ্য পুত্র নাহিয়ান তাহমিদ নিলয়ের জানাজা নামাজ সোমবার রাতে লাহুরী গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। এর আগে সকালে ঢাকার গোড়ানের নিজ বাসায় অক্সিজেনের মাত্রা কমে গিয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহির রাজিউন)। পরে পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৯ বছর।

উপজেলার তরগাঁও ইউনিয়নের লাহুরী গ্রাম নিবাসী ও কুমিল্লার হোমনা উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আশরাফ উদ্দিনের স্কুল পড়–য়া পুত্র নিলয় গত ৪/৫ বছর যাবত মেরুদন্ডের জটিল সমস্যায় ভুগছিলেন। ভারতে নিয়ে অপারেশনসহ দেশের শীর্ষ স্থানীয় হাসপাতালে চিকিৎসা প্রদানে বেশ কিছুদিন যাবত ভালোই ছিলো। সোমবার ভোরে হঠাৎ তার অক্সিজেন লেভেল নিচে নেমে যায়। এক পর্যায়ে হাসপাতালে স্থানান্তর করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অত্যন্ত মেধাবী, শান্তশিষ্ট ও বিনয়ী নিলয়ের জানাজা নামাজে স্বজন, প্রতিবেশী ও এলাকার মুসল্লিরা উপস্থিত ছিলেন। এর আগে তার লাশ শীতাতপ নিয়ন্ত্রিত গাড়িতে গ্রামের বাড়িতে পৌঁছলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরে তার ছোটভাই এসএসসি পরীক্ষার্থী মোঃ আবরার তাহমিদ আরিক মরহুমের জানাজা নামাজ পড়ান।

এসময় তার পিতা আশরাফ উদ্দিন উপস্থিত সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ এবং দোয়া প্রার্থণা করেন। তার মাতা নার্গিস বেগম কবি নজরুল সরকারি কলেজের ইংরেজী বিভাগের সহযোগি অধ্যাপক। মরহুমের মৃত্যুতে মৎস্য বিভাগের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতণ কর্মকর্তা, কর্মচারী ও সহকর্মী এবং বন্ধু-৮৬’ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category