বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মুক্তাগাছায় পাটের মোড়ক ব্যবহার নিশ্চিত করণে এসিল্যান্ডের অভিযানে ৫০হাজার টাকা জরিমানা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৩৯ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

মুক্তাগাছায় পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার নিশ্চিত করণে অভিযান চালিয়েছেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

সোমবার বিকালে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার আইন ২০১০ এর ১৪ ধারায় মোতাবেক খান অটো রাইস মিলে এ অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্টেট ও সহকারী কমিশনার ভূমি মাসুদ রানা। অভিযানে খান অটো রাইস মিলের পণ্য বাজারজাত করণে পাটজাত মোড়কের ব্যবহার না করার অভিযোগে রাইস মিল মালিককে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাস কারাদন্ডাদেশ দেয়া হয়। অভিযানকে সহযোগিতা করেন করেন মুক্তাগাছা থানা পুলিশ।

সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা জানান- পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ এর ১৪ ধারায় পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করে প্লাস্টিকের মোড়ক ব্যবহার করায় মুক্তাগাছা খান অটো রাইস মিলকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাস কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। অভিযুক্ত খান অটো রাইস মিল অর্থদণ্ড পরিশোধ করে আর এমন অপরাধ করবেন না বলে আদালতের কাছে অঙ্গীকার নামা দিয়েছেন। রাইস মিল হতে জব্দকৃত ২২০০ টি প্লাস্টিকের বস্তা নমুনা ব্যতিত পুড়িয়ে ধবংস করা হয়।

এ সময় প্রসিকিউটিং অফিসার হিসেবে উপস্থিত ছিলেন পাট পরিদর্শক(পাট অধিদপ্তর) হুমায়ুন কবীর খান।

সহকারী কমিশনার ভূমি এসিল্যান্ড মাসুদ রানা বলেন- জনস্বার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযান করতে উপজেলার সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ