মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
শেখ রেহানা লন্ডনে মেট্রো ও বাসে যাতায়াত করেন
এবি ডেস্ক রিপোর্ট / ১১৪ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা লন্ডনে মেট্রো ও বাসে যাতায়াত করেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (১৩ সেপ্টেম্বর) শেখ রেহানার ৬৭তম জন্মদিনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিনন্দন, শুভেচ্ছা ও শ্রদ্ধা জানান। এরপর নিজ বাসভবনে সাংবাদিকদের ব্রিফিং করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সাদমাটা জীবনযাপনে অভ্যস্ত শেখ রেহানা লন্ডনে মেট্রো ও বাসে যাতায়াত করেন। চাকরি ও পরিশ্রম করেই সন্তানদের মানুষ করেছেন তিনি। শেখ রেহানার সন্তানরা আজ আন্তর্জাতিক মানের ক্যারিয়ার গঠন করেছেন; টিউলিপ সিদ্দিক বর্তমানে ব্রিটিশ পার্লামেন্টে লেবার পার্টির সদস্য।

তিনি বলেন, শেখ রেহানার ত্যাগ, প্রেরণা ও অন্তহীন সাপোর্টে দেশরত্ন শেখ হাসিনা আজ সফল রাষ্ট্রনায়ক।

কাদের বলেন, রত্নাগর্ভা মা শেখ রেহানার বড় ছেলে রেদোয়ান মুজিব সিদ্দিক ববি একটি আন্তর্জাতিক সংস্থায় কাজ করেন এবং কনিষ্ঠ কন্যা আজমিকা সিদ্দিক রুপন্তি লন্ডনে ‘গ্লোবাল রিস্ক অ্যানালাইজার’ হিসেবে কাজ করছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, সংকটে, সংগ্রামে বঙ্গমাতা বেগম মুজিব ছিলেন বঙ্গবন্ধুর সহযোদ্ধা, প্রেরণা ও শক্তির উৎস। ঠিক তেমনি শেখ রেহানাও পর্দার অন্তরাল থেকে শক্তি ও সাহস যুগিয়ে যাচ্ছেন বড় বোন শেখ হাসিনাকে। বঙ্গমাতা বঙ্গবন্ধুর জীবনে যে ভূমিকা পালন করেছিলেন, শেখ রেহানাও সে ভূমিকা পালন করে যাচ্ছেন বড় বোন শেখ হাসিনার জীবনে।

ওবায়দুল কাদের শেখ রেহানার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category