বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সহযোগিতা পেলে চিরতরে মাদক নির্মূল করব- ওসি এসএম জাহিদ ইকবাল
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১০৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ইএসডিও প্রকল্পের আয়োজনে মাদক হ্রাস, আইনশৃংখলা ও বিট পুলিশিং সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার(১৫সেপ্টেম্বর) সকালে ইএসডিও কার্যালয়ে প্রেমদীপ প্রকল্প ম্যানেজার খায়রুল আলমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা পরিদর্শক (ওসি)এসএম জাহিদ ইকবাল। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন প্রেস ক্লাব সাবেক সভাপতি মোবারক আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কমিউনিটি ফ্যাসিলিটের আবু কাজিম, গ্রাম উন্নয়ন কমিটির শান্ত পাহান, সিংরাই সরেন, সুফল মুরমূ, ছটকা হাসদা, বাবু রাম হেমরম, আমিন মারডি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে থানা পরিদর্শক (ওসি) এসএম জাহিদ ইকবাল বলেন, আদিবাসী কমিউনিটিতে মাদক উৎপাদন ও ক্রয় বিক্রয়, নারীর প্রতি সহিংসতা বন্ধ করতে প্রশাসনের সময়ের ব্যপার মাত্র ।

আদিবাসীদের বাংলা মদ তৈরিতে আইন প্রয়োগ করলে নেতা আমলারা শুরু করে তদ্বির, নইতোবা ওসির বিরুদ্ধে চলে আন্দোলন। তাই আদিবাসীদের ক্ষেত্রে আমি আজ থেকে সক্রিয় থাকার অঙ্গীকার করছি। আপনাদের সহযোগিতা পেলে উপজেলা থেকে চিরতরে মাদক নির্মূল করব ইনশাল্লাহ। প্রত্যেক এলাকা থেকে ৫ জন করে মানুষ আমার কাছে আসবেন আমি মাদক নিমূল করতে বদ্ধ পরিকর।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category