শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাজশাহীর বাঘায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকা প্রদান
Reporter Name / ৫৭ Time View
Update : শনিবার, ২৩ অক্টোবর ২০২১
প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে ফের সাড়া দেশের ন্যায় রাজশাহীর বাঘার বিভিন্ন স্থানে ইউনিয়ন ভিত্তিক করোনার ভ্যাকসিন প্রথম ডোজ গনটিকার ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে আজ মঙ্গলবার। এর আগেও দেশে কয়েক দফা গণটিকা ক্যাম্পেইনের ব্যবস্থা করেছে স্বাস্থ্য অধিদপ্তর। তবে এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনেই এ আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে সাড়া দেশের ন্যায় বাঘা উপজেলার পৌরসভা সহ প্রতি ইউনিয়নে একযোগে এ কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার ছয়টি ইউনিয়ন ও ২ টি পৌরসভাতে প্রথম ডোজ টিকা প্রদান করা হয়েছে।
৫নং বাউসা ইউনিয়নে সরজমিনে দেখা যায়,  ২টি বোথে ভাগ করোনার টিকা প্রদান করা হয়।
এ সময় ৫নং ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক  বলেন, এই কর্মসূচিতে এখন শুধু প্রথম ডোজের টিকা দেওয়া হয়েচ্ছে।  আর জননেত্রী শেখ হাসিনা যে উদ্যোগ নিয়েছে তা দেশ ও জনগনের অনেক বড় উপকার হবে, বিশেষ করে যারা ৪০ বছর বা তার চেয়ে বেশি বয়স তাদের জন্য এমন উদ্যোগ অনেক উপকারে আসছে, কারন তাদের চলাফেরা বা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা দেওয়া অনেক কস্ট কর। তাই প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ জানাই এমন উদ্যোগ নেওয়ার জন্য।
 বাঘা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  বলেন, আমরা উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভাতে টিকা প্রদান করেছি। আমরা গনটিকা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে টিকা প্রদান করে আস্তে আস্তে শতভাগ টিকার আওতায় আনবো। যে সকল ব্যক্তিরা এখনো টিকা নিতে পারেন নি তারাও অতি দ্রুত টিকা পাবেন।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category