শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
হাসপাতালে চিকিৎসাধীন মা,দেখে ফেরার পথে নিহত হলো ছেলে
এস এম বাচ্চু / ৭০ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

খুলনায় হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখে বাড়ি ফেরার পথে ডুমুরিয়ায় সড়ক দূঘর্টনায় নিহত হয়েছে তালার বিশিষ্ট ব্যবসায়ী ও খেলোয়াড় সৈয়দ তরিকুল ইসলাম। সে তালা উপজেলার বিশিষ্ট ঘের ব্যবসায়ী মৃত.সিরাজুল ইসলামের কনিষ্ঠ পুত্র।

জানা যায়,সোমবার (০৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে খুলনার ডুমুরিয়া উপজেলার নতুনরাস্তা এলাকায় মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। তালা সদরের মৃত. সৈয়দ সিরাজুল ইসলামের ছেলে সৈয়দ তরিকুল ইসলাম (৩৩) পেশা ব্যবসায়ী হলেও তিনি জনপ্রিয় খেলোয়াড় হিসেবেই পরিচিত ছিলেন।
মঙ্গলবার আসরবাদ তালা উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থান আটারই গ্রামে দাফন সম্পন্ন করা হয়েছে।

তরিকুল ইসলামের ভাই সৈয়দ সোহেল জানান, খুলনার আবু নাসের হাসপাতালে মা রহিমা বেগম চিকিৎসাধীন রয়েছেন।ছোট ভাই তরিকুল ইসলাম মাকে দেখে মোটরসাইকেলযোগে খুলনা থেকে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সংঘটিত হয়। ঘটনাস্থলে তরিকুল মৃত্যুবরণ করেন।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুর রহমান জানান,ডুমুরিয়ার নতুন রাস্তা এলাকায় ট্রাকের সাথে নিহতর ব্যবহৃত মটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে সৈয়দ তরিকুল ইসলাম মারাতœক ভাবে আহত হন।পরে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।মালবাহী ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে।

এদিকে তার অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন তালা উপজেলা ক্রীড়া সংস্থা,তালা ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সমাজিক,ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category