বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
পাইকগাছায় ডাকাতী কালে গণধর্ষণ, থানায় মামলা; গ্রেফতার ৪
খুলনা থেকে শাহরিয়ার কবির / ১১৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

পাইকগাছায় ডাকাতি কালে বিধবাকে ধর্ষণ। থানায় নারী শিশু আইনে মামলা। পুলিশের ঘটনা স্থল পরিদর্শন।ঘটনাটি গত ২৮ সেপ্টম্বর গভীর রাতে কালুয়া গ্রামে। এ ঘটনায় পুলিশ চার জনকে গ্রেফতার করেছে।

মামলা ও ওসির প্রেসব্রিফিং সুত্রে জানা যায়, উপজেলার কালুয়া গ্রামের মৃত নিরোধ ঢালীর বিধবা স্ত্রী গত ২৮ সেপ্টেম্বর রাতে খাওয়া দাওয়া শেষে শিশুপুত্র বিলাশকে নিয়ে ঘুমিয়ে ছিল। গভীর রাতে চার জন মুখোশ ধারী ব্যক্তি দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে।

এ সময় মুখোশধারীরা দেশীয় অস্ত্রের মুখে ঘরের মধ্যে তাদের জিম্মি করে মারপিট করে আহত করে। পরে তারা আলমারী ভেঙ্গে আনুমানিক দেড় লক্ষ টাকার স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোন লুট করে নেয়। তারা চলে যাওয়ার সময় জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষিত বিধবার পুলিশ হেফাজতে প্রথমে পাইকগাছা হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে।

এ ঘটনায় গত ২৯ সেপ্টেম্বর বিধবা বাদী হয়ে পাইকগাছা থানায় অজ্ঞাত চার ব্যক্তির নামে নারী শিশু ও ডাকাতি মামলার অভিযোগ এনে মামলা করেছে। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে আলামত জব্দ করে। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম এর নির্দেশনায় ওসি এজাজ শফী ও মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই জিয়াউর রহমান জিয়ার অক্লান্ত পরিশ্রমে পাইকগাছা ও কয়রার বিভিন্ন এলাকা থেকে মঙ্গল ও বুধবার অভিযান পরিচালা করে চার জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা কয়রা উপজেলার আমাদী গ্রামের শেখ খলিলুর রহমানের পুত্র মোনায়েম (২৫),শেখ জিয়াদের পুত্র ওহিদুল (২৮), মৃত অহেদুল ইসলামের পুত্র রাকিবুল ও পাইকগাছার মৌখালী গ্রামের ইউছুপ ঢালীর পুত্র ফেরদাউস(৫০)।প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত চার আসামী স্বীকারোক্তি মূলক জবান বন্ধী প্রদান করেছেন বলে প্রেসব্রিফিং এ ওসি এজাজ শফি জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ