শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
প্যারিস ফ্যাশন উইকে পরীর বেশে ঐশ্বরিয়া
লাইফস্টাইল ডেস্ক / ১০৯ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

ঐশ্বরিয়া মানেই বাড়তি সৌন্দর্য, বাড়তি আকর্ষণ। বয়স অর্ধশতক ছুঁইছুঁই করলেও তার সৌন্দর্যে এতটুকু ভাটা পড়েনি যেন। গেল রোববার তার রূপের দ্যুতি ছড়িয়েছেন প্যারিস ফ্যাশন উইকে। সেখানে একটি জনপ্রিয় কসমেটিক্স ব্রান্ডের জন্য র‍্যাম্পওয়াক করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

করোনা মহামারির মধ্যেই শুরু হয়েছে ফ্যাশন বিশ্বের অন্যতম চমক প্যারিস ফ্যাশন উইক। প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে এবছর এই ফ্যাশন উইকে চমকের পর চমক দেখা গিয়েছে। Le Defile L’Oreal Paris 2021 Womenswear Spring/Summer 2022 থিমের ভিত্তিতে এবারের ইভেন্টে সারা বিশ্বের নারীরা উদযাপন করেন।

ঐশ্বরিয়া রাই প্যারিস ফ্যাশন উইকে র‍্যাম্পে যখন হাঁটছিলেন, তখন তাকে মনে হচ্ছিল সাদা কোনো পরী। সাদা রঙের গাউনে পুরো ফ্যাশন বিশ্বের আকর্ষণ বিন্দু হয়ে ছিলেন তিনি। সাজে বাহুল্য ছিল না একেবারেই। ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক, চুল ছিল খোলা। সাদার শুভ্রতায় ঐশ্বরিয়াকে লাগছিল আরও বেশি স্নিগ্ধ।

বলিউডের এই তারকা অভিনেত্রী ছাড়াও মঞ্চে ছিলেন অভিনেত্রী হেলেন মিরেন, ক্যাথরিন ল্যাংফোর্ড, গায়িকা ক্যামিলা ক্যাবেলো ও আরও অনেক তারকা।

এই ফ্যাশন ইভেন্টের মূল থিম ছিল নারীশক্তি, নারীর ক্ষমতায়ন ও নারীর অধিকার। ইভেন্টের পোশাক, তারকা ও মডেলদের মধ্যে যে চমক ছিল চোখে পড়ার মতো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ