সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ২৩৯ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

রাজশাহীর বাঘা উপজেলা সীমান্তবর্তী এলাকা হওয়ায় পার্শ্ববর্তী দেশ ভারত থেকে আইন শৃঙ্গখলা বাহিনীর চোখকে ফাকি দিয়ে প্রতিনিয়ত ঢুকছে সর্বনাশা মাদক।কিন্তু থেমে নেই অভিযান।  রাজশাহীর বাঘায় ৫৮ বোতল ফেন্সিডিল এবং একটি মোটরসাইকেলসহ লিটন  নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ৭ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলার নারায়নপুর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় অপর একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলে নিশ্চিত করে পুলিশ।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, ৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৮ টার সময়  নারায়নপুর বাজারের অগ্রণী ব্যাংকের সামনে মোটরসাইকেলে একটি ব্যাগসহ দু’জন মাদক ব্যবসায়ী অবস্থান করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হন এবং মাদক ব্যবসায়ী লিটন (২৫)কে ৫৮ বোতল ফেন্সিডিলসহ আটক করেন।

জানা যায় আটককৃত মাদক ব্যবসায়ী  মোঃ লিটন আলী (২৫) উপজেলার সীমান্তবর্তী  এলাকা  আলাইপুর গ্রামের মোঃ জালম ওরুপে টগু মন্ডলের ছেলে বলে জানা গেছে।

এলাকার সচেতন মহলের একাধিক লোক জানান, সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি’র চোখ ফাঁকি দিয়ে সীমান্তের বিভিন্ন স্থান দিয়ে ভারত থেকে চোরাপথে ফেনসিডিল, মদ, গাঁজা, হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য আসছে। মাদকের ভয়ঙ্কর নীল ছোবলে গোটা  এলাকার তরুণ ও যুবসমাজ জর্জরিত। এলাকার অভিভাবকমহল তাদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ  ওসি  সাজ্জাদ হোসেন জানান, আটককৃত লিটন পলাতক  আসামীর নাম জানেনা বলে জানিয়েছে। তার নামে মাদক দ্রব্য আইনে মামলা নিয়ে রিমাণ্ডে আবেদনসহ আদালতের প্রেরণ করা হয়েছে। সে বাঘা সীমান্ত এলাকা থেকে ঈশ্বরদী যাচ্ছিল বলে পুলিশকে জানিয়েছে। তিনি আরও জানান, তারসাথে জড়িত সবাইকে গ্রেফতারের জন্য অভিযান চলছে । তাদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category