শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৫১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রুদ্ধশ্বাস থ্রিলারে হায়দরাবাদ হারিয়ে দিল বেঙ্গালুরুকে
স্পোর্টস ডেস্ক / ৪০ Time View
Update : শনিবার, ২৩ অক্টোবর ২০২১

প্লে-অফের টিকিট আগেই কাটা হয়ে গিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচটা বিরাট কোহলিদের কাছে ছিল শীর্ষে উঠে আসার সুযোগ। কিন্তু সে সুযোগ বেঙ্গালুরু নিতে পারল কই? আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে শেষ ওভারের থ্রিলারে বিরাটদের হারিয়ে দিলেন কেন উইলিয়ামসনরা।

আরসিবির কাছে এই ম্যাচ হার-জিতের আলাদা একটা তাৎপর্য ছিল। এদিন জিততে পারলেই চেন্নাইকে টপকে লিগ তালিকায় দুইয়ে আসতে পারত আরসিবি। কিন্তু কেনদের কাছে হেরে কোহলিদের ‘সেকেন্ড বয়’ হওয়া হলো না।

এ দিন টস জিতে কোহলি ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়ে ছিলেন হায়দরাবাদকে। আরসিবির বোলাররা সানরাইজার্সকে ১৪১ রানের মধ্যে বেঁধে দিয়েছিল। ‘অরেঞ্জ আর্মি’র হয়ে ওপেনার জেসন রয় (৪৪) ও তিনে ব্যাট করতে আসা ক্যাপ্টেন কেন (৩১) রানের মুখ দেখেন। এই দুজন ছাড়া বাকি সকলেই ২০ রানের মধ্যেই ফিরে গিয়েছেন। আরসিবির হয়ে তিন উইকেট নেন হার্শাল প্যাটেল। নির্ধারিত কোটার চার ওভার বল করে ৩৩ রান খরচ করে তিন উইকেট নিয়েছেন।

রান তাড়া করতে নেমে শুরুতেই বিরাট ফিরে যান। ভুবনেশ্বর কুমারের বলে মাত্র ৫ রান করে এলবিডব্লিউ হয়ে যান ক্যাপ্টেন কোহলি। এরপর দ্বিতীয় ওপেনার দেবদত্ত পাড়িক্কল ইনিংস সামাল দেন। কিন্তু তাকে সঙ্গ দিতে আসা ড্যান ক্রিস্টিয়ান (১) ও শ্রীকর ভারত (১২) আসেন আর ফিরে যান।

এরপর গ্লেন ম্যাক্সওয়েল ক্রিজে থাকেন বেশ কিছুক্ষণ। তিনি ৪০ রানে রানআউট হয়ে যান দুর্ভাগ্যজনকভাবে। তিনি ফেরার পরে পরেই পাড়িক্কলও (৪১) ফিরে যান। শেষ ওভারে জয়ের জন্য আরসিবির ১৩ রান প্রয়োজন ছিল, সেখান থেকে টার্গেট হয়ে দাঁড়ায় ১ বলে ৬ রান। কিন্তু এবি ডিভিলিয়ার্স পারলেন না ফিনিশিং লাইন ক্রস করাতে। ফলে চার রানে হারে বেঙ্গালুরু।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category