বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
লালপুরের দুড়দুড়িয়া ইউপি নির্বাচন: নৌকা মাঝি হতে চাই আনিসুর
মোঃ মিঠুন আলী, লালপুর (নাটোর) প্রতিনিধি / ২১০ Time View
Update : বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

নাটোরের লালপুরে ইউপি নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে দুড়দুড়িয়া ইউপি নির্বাচনে আলোচনায় রয়েছেন ক্ষমতাশীন আওয়ামীলীগের অন্তত হাফ ডজন নেতা।

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, নৌকার মনোনয়ন পেতে মাঠে আছেন বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক (উপজেলা আওয়ামীলীগ সমর্থিত) আব্দুল হান্নান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিসুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (বর্তমান এমপি সমর্থিত) তোফাজ্জল হোসেন তোফা সহ অন্তত ৬জন আওয়ামীলীগ ও যুবলীগ নেতা। পোষ্টার, ফেস্টুন লাগিয়ে নিজেকে প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন তারা।

তবে প্রচার প্রচারণা, রাজনৈতিক কর্মকাণ্ড ও ক্লিন ইমেজ বিবেচনায় সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিসুর রহমান। ইউনিয়নের সর্বত্রই তাকে নিয়ে বেশ আলোচনা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে তরুণদের উচ্ছ্বসিত প্রত্যাশা নতুন নেতৃত্বের জাগরণ তৈরি করেছে।

নির্বাচন নিয়ে জানতে চাইলে আনিসুর রহমান বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।’ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি খুবই আশাবাদী। তবে দল থেকে নৌকার মনোনয়ন যাকেই দিবেন তার পক্ষেই মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category