সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
চট্টগ্রাম করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ২২
এবি ডেস্ক রিপোর্ট / ২৭২ Time View
Update : সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২২ জন। এ সময় করোনায় একজনের মৃত্যু হয়েছে।

রোববার (১০ অক্টোবর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। চট্টগ্রামে শনিবার (৯ অক্টোবর) ২১ জনের করোনা শনাক্ত ও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী বলেন, চট্টগ্রামের ৭টি ল্যাবে এক হাজার ১৫০ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ১৮ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১.৯১ শতাংশ।

উপজেলাগুলোর মধ্যে বোয়ালখালীতে এক ও ফটিকছড়িতে তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ দিন লোহাগড়া, সাতকানিয়া,
বাঁশখালী, আনোয়ারা, চন্দনাইশ, পটিয়া, রাঙ্গুনিয়া, রাউজান, হাটহাজারী, সীতাকুণ্ড, মিরসরাই ও সন্দ্বীপে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি।

চট্টগ্রামে এ পর্যন্ত এক লাখ দুই হাজার ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৭৩ হাজার ৮৩৮ জন, বাকি ২৮ হাজার ১৭৬ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় মোট এক হাজার ৩১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭২০ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৫৯১ জনের।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তির মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category