মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠিতে পূজা মন্ডপের জন্য নগদ অর্থ প্রধান করলেন এমপি আমু ্ও খান আরিফুর রহমান
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১১৯ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

ঝালকাঠি শারদীয় দূর্গা পূজার জন্য ঝালকাঠির-২আসনের সংসদ সদস্য,জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি পৌরসভার ১১টি,সদর উপজেলার ৭২টি ও নলছিটির ২১টি পূজা মন্ডবে ব্যক্তিগত নগদ অর্থ প্রদান। পৌরসভার ১১টিতে ৫ হাজার টাকা করে এবং উপজেলাধীন পূজা মন্ডবগুলিতে ৩ হাজার টাকা করে ব্যক্তিগত অনুদান দিচ্ছেন।

এর সাথে ঝালকাঠি জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান সদর উপজেলার পূজা মন্ডবগুলিতে ২ হাজার টাকা করে এবং জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এ্যাড খান সাইফুল্লা পনির ব্যক্তিগত জেলার প্রতিটি পূজা মন্ডবগুলিতে ১ হাজার টাকা করে অনুদান দিয়েছেন।

গত শুক্রবার বিকাল ৪ টায় জননেতা আলহাজ্ব আমির হোসেন আমুর ঝালকাঠি শহরের বাসভবনে বসে পূজা পরিচালনা কমিটির উপস্থিতিতে এই অনুদানের টাকা প্রদান করা হয়। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন। অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লা পনির, পৌরমেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক নুরুল আমিন সুরুজ ও তরুন কর্মকার, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আব্দুর রশিদ হাওলাদার ও সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ এবং জেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি প্রফেসর ডা. অসীম কুমার সাহা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু বলেন অন্যান্য বছরের ন্যায় এ বছরও সকলের সহযোগিতা নিয়ে উৎসবমুখর পরিবেশে পূজা অনুষ্ঠিত হবে। বর্তমান সরকারের নীতি ধর্ম যার যার উৎসব সবার এই সাম্প্রদায়িক সম্প্রীতির উপর ভিত্তি করেই এবছরও  এই উৎসবে হিন্দু সম্প্রদায়ের পাশাপাশি অন্যান্য সম্প্রদায়ের মানুষও আনন্দ উপভোগ করবেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category