শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
শহীদ মিনারে ড. ইনামুল হককে শেষ শ্রদ্ধা, বনানীতে দাফন
বিনোদন ডেস্ক / ৯০ Time View
Update : শুক্রবার, ১২ অগাস্ট ২০২২

বরেণ্য অভিনেতা ও নাট্যকার ড. ইনামুল হককে দাফন করা হবে রাজধানীর বনানী কবরস্থানে। এর আগে একাধিক স্থানে তার মরদেহ নেওয়া হবে শ্রদ্ধাজ্ঞাপনের জন্য। তার ছোট জামাতা সাজু খাদেম সংবাদমাদ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

অভিনেতা সাজু জানান, মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ড. ইনামুল হকের মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের শ্রদ্ধা জানানোর জন্য কিছুক্ষণ রাখা হবে। এরপর তাকে নেওয়া হবে দীর্ঘদিনের কর্মস্থল বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট)। সেখানেও তার জানাজা অনুষ্ঠিত হবে। সবশেষে বনানী কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

এদিকে সোমবার বিকালে মারা যাওয়ার পর ড. ইনামুল হকের মরদেহ প্রথমে নেওয়া হয় তার বাসায়। সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সন্ধ্যার পর নেওয়া হয়েছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে। সেখানে তার প্রতি সহকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেছেন এবং দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, সোমবার সারা রাত ড. ইনামুল হকের মরদেহ রাখা হবে তার বাসার কমপাউন্ডে ফ্রিজার ভ্যানে।

প্রসঙ্গত, সোমবার (১১ অক্টোবর) দুপুরের খাবারের পর বিশ্রামের জন্য চেয়ারে হেলান দিয়ে বসেন ড. ইনামুল হক। কিন্তু হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষনিক তাকে কাকরাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নেওয়া হয়। কিন্তু ততক্ষণে তিনি পাড়ি জমান না ফেরার দেশে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ