শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
জাপার নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নুকে চেয়ারম্যান কামালের অভিনন্দন
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৫৫ Time View
Update : শনিবার, ২৩ অক্টোবর ২০২১

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নুকে দলটির নতুন মহাসচিব পদে দায়িত্ব দেওয়ায় ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহের সাবেক ছাত্রনেতা,জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,তরুণ রাজনীতিবিদ ও ত্রিশাল উপজেলার ৩নং কাঁঠাল ইউনিয়ন পরিষদের জনপ্রিয় বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল।

উল্লেখ্য -জাতীয় পার্টির মহাসচিব সদ্যপ্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুর পর গত শনিবার (৯ অক্টোবর) জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ এই স্থানে সদ্যপ্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর স্থলাভিষিক্ত হন তিনি।

জাপার একটি সূত্রে জানা গেছে, গত ৭ সেপ্টেম্বর পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ দলের চেয়ারম্যান গোলাম (জি এম) মোহাম্মদ কাদেরের কাছে জাপার পরবর্তী মহাসচিব হিসেবে মুজিবুল হক চুন্নু ও রেজাউল ইসলাম ভূঁইয়ার নাম প্রস্তাব করলে চেয়ারম্যান এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে মহাসচিব পদে নিযুক্ত করেন ।

চেয়ারম্যান কামাল তার অভিনন্দন বাণীতে বলেন- নবনিযুক্ত মহাসচিব মজিবুল হক চুন্নু দলের একজন পরিক্ষিত,ত্যাগী, মেধাবী-সাহসী এবং কর্মীবান্ধব নেতা,পল্লীবন্ধুর আদর্শে গড়া একজন রাজপথ যোদ্ধা। তার মেধায় ও সাংগঠনিক দক্ষতায় জাতীয় পার্টির যে বিভাজন রয়েছে তা নিরসনের মাধ্যমে জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ করে পার্টিকে আগামী দিনে পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানের লক্ষে আরো এগিয়ে নিয়ে যাবে এমন প্রত্যয় ব্যক্ত করেন চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল। একই সাথে মুজিবুল হক চুন্নুকে দলের মহাসচিব নিযুক্ত করায় দলের চেয়ারম্যান জি এম কাদের এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নবনিযুক্ত মহাসচিব কে অভিনন্দন জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category