মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
তিলনা ইউনিয়নে নৌকার মাঝি হতে চান শাহরিয়ার সর্দার বিদ্যুৎ
সাপাহার (নওগাঁ) থেকে সাকিব হোসেন / ৭৮ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাপাহার উপজেলার ৩নং তিলনা ইউনিয়ন পরিষদে নৌকার মাঝি হয়ে এলাকাবাসীর সেবা করতে চান। বর্তমানে তিনি ৮নং ওয়ার্ডে চলমান মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্থানীয় লোকজন বলছেন, দিনরাত অক্লান্ত পরিশ্রম করে জনগণের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্নভাবে সহযোগিতার হাত প্রসারিত করে তিনি সুপরিচিতি অর্জন করেছেন মানবিক মেম্বার হিসেবে। শুধু তাই নয়, এপর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য পেয়েছেন সাধারণ জনগণের ভালোবাসা। এছাড়াও তিনি নিজ উদ্যেগে গত বছর ও চলতি বছরে তিলনা ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তাঘাট সংস্কার করে জনপ্রিয়তা অর্জন করেছেন।

তিনি মেম্বারের দায়িত্ব নেবার পর থেকেই শিক্ষাপ্রতিষ্ঠান, রাস্তা-ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নে তার অবদানের কমতি নেই। তিনি মার্জিত, ভদ্র স্বভাবী, সচ্চরিত্রের অধিকারী।

শাহরিয়ার সর্দার বিদ্যুৎ রাজশাহী কলেজে ছাত্রলীগের মধ্যে দিয়ে রাজনীতি অঙ্গনে পা রাখেন। বর্তমানে তিনি তিলনা ইউনিয়ন যুবলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করছেন।

একাধিক এলাকাবাসী জানান, বিদ্যুৎ চেয়ারম্যান না হয়েও সদা সর্বদা মানুষের সুখ – দুঃখ ও হাসি কান্নার মাঝে উপস্থিত থাকেন। কারো কোন সমস্যা হলে খবর পাওয়া মাত্রই ছুটে আসেন যাতে প্রকৃত একজন নেতার বৈশিষ্ট্য ফুটে ওঠে।

ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য নিয়ে সরকার যেমন এগিয়ে চলেছেন ঠিক তেমনি ভাবে তিলনা ইউনিয়নকে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করতে চান শাহরিয়ার সর্দার বিদ্যুৎ।

তিনি বলেন, “আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে অত্র ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করবো, ইনশাআল্লাহ।

এবিষয়ে তিনি স্থানীয় সাংসদ ও মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির সু-দৃষ্টি কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ