শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠিতে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতক
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১৭৩ Time View
Update : শুক্রবার, ১২ অগাস্ট ২০২২

ঝালকাঠিতে পারিবারিক বিরোধের জেরে পারভিন আক্তার নামে (২৫) এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকালে সদর উপজেলার বেরমহল গ্রামের বাড়ির পাশের একটি ডোবা থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঝালকাঠি সদর উপজেলার বেরমহল গ্রামের মৃত আবু হানিফের ছেলে তানজিল হাওলাদারের সঙ্গে বিয়ে হয় চাঁদপুর সদরের কল্যাণদি এলাকার জিন্নাত আলী মোল্লার মেয়ে পারভিন আক্তারের। পারিবারিক বিষয় নিয়ে এক বছর ধরে স্বামী ও শাশুড়ির সঙ্গে বিরোধ চলছিল ওই গৃহবধূর।

এ অবস্থায় একমাস আগে পারভিন আক্তার তাদের ১৮ মাস বয়সী এক কন্যা সন্তানকে নিয়ে ঢাকায় চলে যায়। সম্প্রতি স্বামী তানজিল তাকে খোলা তালাক দিয়েছে বলে জানতে পরেন।

বিষয়টির সত্যতা যাচাই করতে ১২ অক্টোবর মঙ্গলবার সকালে সে ঝালকাঠি এসে স্বামীর বাড়ির পাশের একটি ঘরে ওঠেন। রাত ১১টার দিকে তাঁর মোবাইল ফোনে একটি কল আসলে দরজা খুলে বাইরে বের হওয়ার পর থেকে পারভীন নিখোঁজ হয়। আজ বুধবার সকালে বাড়ির পাশের একটি ডেবা থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পারিবারিক বিরোধের জেরে রাতে পারভিনকে ডেকে নিয়ে তাঁর স্বামী হত্যা করেছে বলে ধারনা করছে পুলিশ। খবর পেয়ে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও অতিরক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে ও গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী তানজিল হাওলাদার পলাতক রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ