সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তালায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তিতে আলোচনা সভা অনুষ্ঠিত
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ১০১ Time View
Update : সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

তালায়  “মুজিববর্ষের প্রতিশ্রুত”   জোরদার করি দুর্যোগ প্রস্তুতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২১ পালন ও সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) তালা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠানে তালা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এসএম তারেক সুলতানের সভাপত্বিতে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ী, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, তালা থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওবায়দুল হক, জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুমনা শারমিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হাজেরা খাতুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, তালা সদর প্রেসক্লাবের সভাপতি আব্দুল জব্বার প্রমুখ।

আলোচনা সভা শেষে ১৩২ ব্যক্তি ও প্রতিষ্ঠানের অনুকূলে ১৫৫ বান টিন ও নগদ ৪ লক্ষ ৬৫ হাজার টাকা বিতরণ করা হয়। এবং গতকাল ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপণ প্রতিরোধে সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ফায়ার সার্ভিসকর্মীরা এই মহড়ার আয়োজন করে। মহড়া পরিচালনা করেন সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. তারেক হাসান ভুঞা ও এসও অর্ঘ্য দেবনাথ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ