সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তালায় দুটি দোকানের চুরির মূল হোতা আটক ২
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ১০৮ Time View
Update : সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

তালা বাজারের দুইটি দোকানে দুঃসাহসিক চুরির ২৪ ঘন্টার ব্যবধানে চোর চক্রের মূল হোতা সহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। একই সাথে তাদের কাছ থেকে চুরির নগদ ১২ হাজার টাকা ও দুইটি মুঠোফোন ছাড়াও চোরাই কাজে ব্যবহৃত ঝুড়ি ও থলে উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সকাল ১১টার দিকে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন।এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) যশোরের অভয়নগর ও কোতোয়ালি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- যশোরের অভয়নগর থানার গোয়াখোলা গ্রামের মৃত আব্দুর রব মোল্লার ছেলে শফিকুল ইসলাম (৪০) এবং গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার দিঘীরপাড় গ্রামের সামাদ মোল্লার ছেলে ওলিয়ার মোল্লা (৪৫)।

সংবাদ সম্মেলনে ওসি আবু জিহাদ ফখরুল আলম খান জানান, গত সোমবার (১১ অক্টোবর) ভোরে তালা বাজারে দুইটি দোকানের শাটার ভেঙে চোর চক্রের সদস্যরা নগদ টাকাসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সে সময় পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ঘটনাস্থলে থাকা সিসি টিভির ফুটেজে চোরদের কার্যক্রম রেকর্ড হওয়ায় ফুটেজে ধারণকৃত বিভিন্ন ছবি সংগ্রহ করা হয়। পাশাপাশি চুরি হওয়া মোবাইল দুটির নম্বর সংগ্রহ করা হয়।

ওসি জানান, রবিবার (১০ অক্টোবর) চোরেরা দুইটি ঝুড়ি নিয়ে তালা বাজারে ঘোরাঘুরি করছিল। রাতে বাজারে একটি হাইস্কুলের বারান্দায় শুয়ে ছিল। এর পরদিন ভোরে তারা ওই দুটি দোকানে চুরি করে। এ চুরিতে মোট ৬ জন চোর অংশগ্রহণ করে। আটকের সময় তাদের কাছ থেকে নগদ ১২ হাজার টাকাসহ দুইটি মুঠোফোন সেট, ঝুড়ি ও থলে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে আটকদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ