শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:০৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী জাহিদের মোটরসাইকেল শোডাউন
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ৫১ Time View
Update : শনিবার, ২৩ অক্টোবর ২০২১

রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ মোটরসাইকেল শোডাউন করেন।

বুধবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় শতাধিক মোটরসাইকেল নিয়ে মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে শুরু করে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে শোডাউন করেন। এ সময় মোটরসাইকেল শোডাউন নিয়ে ইউনিয়নের ৯টি পূজা মন্ডব পরিদর্শন প্রতিটি পূজা মন্ডবে এক হাজার করে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

বুধবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় শতাধিক মোটরসাইকেল নিয়ে মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে শুরু করে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে শোডাউন করেন। বাউসা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগের নেতৃবৃন্দ শোডাউনে অংশ গ্রহন করেন।

এ বিষয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার সকল প্রস্তুতি গ্রহণ করেছি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র আশীর্বাদে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয়ভাবে মনোনীত হলে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করব। আওয়ামীলীগ আমাকে মনোনীত করলে নিশ্চিতভাবে বিজয়ী হব।

আমার নিজস্ব তহবিল থেকে মোটরসাইকেল শোডাউন নিয়ে ইউনিয়নের ৯টি পূজা মন্ডবে এক হাজার করে আর্থিক সহায়তা প্রদান করেছি। তিনি বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত শতাধিক মোটরসাইকেল নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সন্ধ্যা পরে শোডাউন করবেন জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category