সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস অনুষ্ঠিত
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১০৫ Time View
Update : সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

মুজিববর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রস্তুতি, এ পতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন করা হয়।

বুধবার (১৩ অক্টোবর)দুপরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইএসডিওর সহযোগিতা দিবসটি পালন করা হয়। এসময় ভূমিকম্প অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে দলিত আদিবাসীরা একটি র‍্যালী বের করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রীয় হাইস্কুল মাঠে গিয়ে শেষ হয় ।

এসময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম,ইএসডিও
প্রকল্প সমন্বয়কারী কাজী সেরাজুস সালেকিন প্রেমদীপ প্রকল্পের রাণীশংকৈল শাখা ম্যানেজার খাইরুল আলম প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, সাবেক সভাপতি মোবারক আলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) সামিয়েল মার্ডি ফায়ার সার্ভিসের সাব অফিসার মোনায়েম হোসেন, ফায়ার লিডার মোহরম আলী তোজ্জামেল হক প্রমুম।

এসময় উপস্থিত সকল মানুষদের সচেতন করার লক্ষ্যে ফায়ার সার্ভিসের একটি দল বিভিন্ন মহড়া মহড়া প্রদর্শন করেন ।যা দেখে সহজেই মানুষ আগুন নেভানো সহ বিভিন্ন সমস্যা থেকে প্রতিকার পাবেন বলে তারা জানান ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ