সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তালায় সাংবাদিকের ঘেরে বিষ প্রয়োগে ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ১৪৬ Time View
Update : সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

তালায় দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার জালালপুর ইউনিয়ন প্রতিনিধি সাংবাদিক মো. গোলাম রাব্বানীর মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করেছে দূর্বৃত্তরা। এঘটনায় তালা থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

উপজেলার দোহার গ্রামের আতিয়ার সরদারের ছেলে সাংবাদিক গোলাম রাব্বানীজানান, বাড়ির পাশে মাগুরাডাঙ্গা গ্রামে গলাভাঙ্গা বাজারের পাশে তার মাছের ঘের ও মাছের কাটা রয়েছে। ঘেরে গলদা, বাগদ ও বিভিন্ন প্রজাতীর সাদা মাছ রয়েছে। প্রতিহিংসার বশঃবর্তি হয়ে মঙ্গলবার কোনও এক সময়ে দূর্বৃত্তরা ঘেরে বিষ প্রয়োগ করে। এদিন সন্ধ্যায় ঘেরে মাছ মরে ভেঁসে উঠলে বিষ প্রয়োগের বিষয়টি বোঝা যায়। একপর্যায়ে মৎস্য অফিসের পরামর্শে তৎক্ষনাত বিষ প্রতিরোধক ওষুদ প্রয়োগ করা সহ ঘেরের পানি বদল করার ব্যবস্থা করা হয়।

তারপরও রাত থেকে শুরু করে বুধবার সকাল পর্যন্ত চিংড়ি ও কার্প জাতীয় প্রায় ৩ লক্ষ টাকার মাছ মরে সাবাড় হয়ে যায়। এঘটনায় বুধবার দুপুরে তালা থানায় অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকার একটি কুচক্রীমহল প্রতিহিংসার জেরে বিষ প্রয়োগ করেছে বলে গোলাম রাব্বানী অভিযোগ করেছেন।

এব্যপারে তালা থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, ঘটনার এজাহার পেয়েছি। ঘটনার সর্বচ্চো গুরুত্ব দিয়ে তদন্ত করা হবে এবং দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ